সিএমপি’র চকবাজার থানা পুলিশ কর্তৃক অভিনব কায়দায় মেডিকেল ইকুইপমেন্ট আত্মসাদের ঘটনায় ৪৮ ঘন্টার মধ্যে মালামাল সহ ১ জন আটক

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সিএমপি’র চকবাজার থানার অভিযানে অভিনব কায়দায় মেডিকেল ইকুইপমেন্ট ( প্রতিস্থাপন যোগ্য হার্টের রিং/ স্ট্যান্ট) আত্মসাদের ঘটনায় ৪৮ ঘন্টার মধ্যে আত্মসাৎকৃত মালামাল সহ ১ জন আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, জনৈক কাজী মোহাম্মদ গোলাম মোস্তফা (৩৯) কার্ডিয়াক কেয়ার নামের একটি মেডিকেল ইকুইপমেন্ট সাপ্লাই প্রতিষ্ঠানের সহকারী মার্কেটিং অফিসার ও চট্টগ্রাম প্রতিনিধি।

গত ২৪ অক্টোবর, কার্ডিয়াক কেয়ার এর ঢাকা অফিস ৫৮ টি প্রতিস্থাপন যোগ্য হার্টের রিং-স্ট্যান্ট মূল্য অনুমান ৪৫,০০০০০ ( পঁয়তাল্লিশ লক্ষ) টাকা চট্টগ্রামে বিভিন্ন মেডিকেল সেন্টারে সরবরাহ এর জন্য কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে নগরীর কাজির দেউরির এস এ পরিবহনে পাঠায়। কাজী মোহাম্মদ গোলাম মোস্তফা বিভিন্ন প্রতিষ্ঠানে সরবরাহের জন্য এস এ পরিবহনে এসে ২ টি কার্টুনে করে পাঠানো উক্ত পণ্য গুলো গ্রহন করেন।

তিনি কাজীর দেউড়ী এসএ পরিবহন অফিসের সামনে রাস্তায় এসে সিএসসিআর মেডিকেল সেন্টারে যাওয়ার জন্য একটি রিকশা ভাড়া করেন। রিকশা যোগে চকবাজার থানাধীন চট্টেশ্বরী মোড়ে আসলে রিকশা চালক হঠাৎ তার রিকশাটি বিকল হওয়ার কথা বলে তাকে রিকশা থেকে নামতে বলেন।
গোলাম মোস্তফা সরল বিশ্বাসে রিকশা থেকে নেমে রাস্তার একপাশে যাওয়ার প্রাক্কালে হঠাৎ একজন ব্যক্তি অযাচিত ভাবে গোলাম মোস্তফা সাহেবের সাথে ধাক্কা লাগায় এবং নিজের মোবাইলটি রাস্তায় ফেলে দিয়ে অযাচিত তর্কাতর্কিতে লিপ্ত হয়। গোলাম মোস্তফা কিছু বুঝে উঠার আগে দেখতে পান যে তাকে বহনকারী রিকশাটি উধাও।

গোলাম মোস্তফা হতভম্ব হয়ে অন্য একটি রিকশা যোগে পণ্য গুলো ফিরে পাওয়ার আশায় প্রথমে সিএসসিআর যান এবং সেখান থেকে পুনরায় কাজির দেউড়ী এস এ পরিবহন অফিসে আসেন। ততক্ষণে তিনি বুঝতে পারেন যে, তিনি প্রতারিত হয়েছেন।তিনি হন্তদন্ত হয়ে ছুটে আসেন চকবাজার থানায়।

এই সংক্রান্তে চকবাজার থানায় নিয়মিত মামলা রুজু হলে টিম চকবাজার এর ঐকান্তিক প্রচেষ্টায় টানা ৪৮ ঘন্টার অভিযানে ঘটনার মূলহোতা মোঃ সুমন কে গ্রেফতার করেন এবং তার দেওয়া তথ্য মতে কোতোয়ালী থানাধীন আটমার্চিং মোড়স্থ ফোর স্টার ফিলিং ষ্টেশনের সামনে থেকে আত্মসাৎকৃত সকল মালামাল এবং পরবর্তীতে চকবাজার থানাধীন চট্টেশ্বরী মোড়স্থ গ্রামীণ জুয়েলার্স এর সামনে থেকে ঘটনায় ব্যবহৃত রিক্সাটি উদ্ধার করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *