সৌদি আরবে অনুষ্ঠিত সৌদি ন্যাশনাল গেমস এর উদ্বোধনী অনুষ্ঠান অবলোকন শেষে দেশে ফিরলেন সেনাপ্রধান

Uncategorized আন্তর্জাতিক


নিজস্ব প্রতিবেদক ঃ গতকাল মঙ্গলবার ১ নভেম্বর, সৌদি আরবে অনুষ্ঠিত সৌদি ন্যাশনাল গেমস এর উদ্বোধনী অনুষ্ঠান অবলোকন শেষে গত ৩০ অক্টোবর, দেশে ফিরেছেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ) এর সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি।

গত ২৮ অক্টোবর, সৌদি আরবের রিয়াদে সৌদি গেমসের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন হয়। অনুষ্ঠানের উদ্বোধন করেন রিয়াদের গভর্নর প্রিন্স ফয়সাল বিন বন্দর বিন আব্দুল আজিজ।
বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সভাপতি হিসেবে সেনাবাহিনী প্রধান সৌদি আরবের ক্রীড়ামন্ত্রী এবং আয়োজক কমিটির সভাপতি আব্দুল আজিজ বিন তুর্কি আল ফয়সাল এর বিশেষ আমন্ত্রণে গত ২৭ অক্টোবর ২০২২ তারিখে সৌদি আরব গমন করেন। তিনি বর্নাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ এবং বিভিন্ন প্রতিযোগিতা অবলোকন করেন।

এ সময় তিনি সৌদি ন্যাশনাল গেমস এর আয়োজক কমিটির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন এবং আয়োজক কমিটির নিমন্ত্রণে রাষ্ট্রীয় নৈশভোজে অংশগ্রহণ করেন। এছাড়া সেনাবাহিনী প্রধান সৌদি আরবের অলিম্পিক কমিটির ভাইস প্রেসিডেন্ট যুবরাজ ফাহাদ বিন জালাওই বিন আব্দুল আজিজের সাথে একান্ত সাক্ষাতে উভয় দেশে ক্রীড়া উন্নয়ন নিয়ে আলোচনা করেন।

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এর এই সফরের মধ্য দিয়ে সৌদি আরব ও বাংলাদেশের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরো জোরদার হবে বলে আশা করা যায়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *