নড়াইলে গৃহবধূকে গলা কেটে ও পুড়িয়ে হত্যা করে পালিয়ে যায় স্বামী রনি

Uncategorized আইন ও আদালত

মো:রফিকুল ইসলাম,নড়াইলঃ
নড়াইল সদরের সড়াতলা গ্রামের গৃহবধূ আছিয়া বেগম (২২) কে গলা কেটে ও পুড়িয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। (৪ নভেম্বর) শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত আছিয়া ওই গ্রামের রনি শেখ (২৬) এর স্ত্রী। স্ত্রীকে হত্যা করার পর স্বামী রনি পালিয়ে যায়। পুলিশ ও স্থানীয়’রা জানান,প্রায় চার বছর আগে নড়াইলের সড়াতলা গ্রামের রনি শেখের সঙ্গে একই গ্রামের এখলাছ শিকদারের মেয়ে আছিয়া’র বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য জীবনে কলহের সৃষ্টি হতেই থাকে এবং রনির সঙ্গে অন্য মেয়েদের সাথে পরকীয়ার কারণে তাদের সংসারে স্বামী স্ত্রী’র মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত। এই পরকীয়ার জের ধরে শুক্রবার দুপুর ১২টার দিকে ঘরের মধ্যে আছিয়াকে গলা কেটে হত্যা করে এবং আছিয়া’র মৃত শরীরে আগুন ধরিয়ে স্বামী রনি এলাকা থেকে দ্রুত পালিয়ে যায় বলে নিহতের বাবার বাড়ির লোকজন অভিযোগ করেন।
স্থানীয় প্রতিবেশি’রা তাদের ঘরের জানালা দিয়ে আগুন দেখতে পেয়ে আগুনের কাছে গিয়ে দেখতে পায় একজনের গায়ে আগুন লেগেছে এসময় চিৎকার চেঁচামেচি করলে পাশের প্রতিবেসি’রা এগিয়ে এসে আগুন নেভালেও আগুনে আছিয়ার শরীর পুড়ে যায় এবং ঘরের অন্যান্য জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। ছেলেকে নিয়ে এ বাড়িতে শুধু তারাই (রনি-আছিয়া) থাকতেন। ঘটনার সময় তাদের শিশুপুত্র বাইরে ছিল।
নড়াইল সদর থানার ওসি মাহমুদুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দাম্পত্য কলহের কারণে রনি তার স্ত্রীকে পরিকল্পিতভাবে গলা কেটে ও পুড়িয়ে হত্যা করেছে। রনিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। নড়াইল সদর হাসপাতালে আছিয়ার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *