জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে কর্মরত সার্জেন্ট মোঃ মনজুর রহমান এর মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ সাউথ সুদানে নিহত কেনিয়ার নাইরোবিতে অবস্থিত লেভেল-৩ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যুবরণকারী জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে কর্মরত সার্জেন্ট মোঃ মনজুর রহমান এর মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর।

কেনিয়ার নাইরোবিতে অবস্থিত লেভেল-৩ হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় মৃত্যুবরণকারী জাতিসংঘ শান্তিরক্ষী সার্জেন্ট মোঃ মনজুর রহমান এর নামাজে জানাযা আজ বৃহস্পতিবার ১০ নভেম্বর ঢাকা সেনানিবাসস্থ আর্মি এভিয়েশন হ্যাঙ্গারে অনুষ্ঠিত হয়।

উক্ত জানাযায় সেনাবাহিনী প্রধানের পক্ষে সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ (সিজিএস) লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এসবিপি, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি সহ ঢাকা সেনানিবাসের ঊধ্বর্তন কর্মকর্তাগণ ও সকল পদবির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সিজিএস মৃত্যুবরণকারী শান্তিরক্ষীর সম্মানে পুষ্পস্তবক অর্পণ করেন। পরবর্তীতে উক্ত সেনাসদস্যদের মরদেহ নিজ বাড়ী (বাউফল, পটুয়াখালী) প্রেরণ করা হয় এবং সেখানে সম্পূর্ণ সামরিক মর্যাদায় দাফনকার্য সম্পন্ন করা হবে।

উক্ত সেনাসদস্য সুদান ও দক্ষিণ সুদানের মধ্যবর্তী বিশেষ প্রশাসিত এলাকা আবেইতে জাতিসংঘ শান্তিরক্ষা মিশন ইউনিসফা, ব্যানব্যাট-১ এ কর্মরত ছিলেন। (সুত্রঃ ডিফেন্স রিসার্চ ফোরাম)


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *