নোয়াখালী সোনাইমুড়ী উপজেলা নির্বাচন অফিসের কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ

Uncategorized আইন ও আদালত

!! দুদক এনফোর্সমেচন্ট ইউনিট হতে ৫টি অভিযোগের বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে এবং ১টি দপ্তরে অভিযান পরিচালনা করা সহ ৪ টি দপ্তরে পত্র প্রেরণ করা হয়েছে !!


নিজস্ব প্রতিনিধি ঃ নোয়াখালী সোনাইমুড়ী উপজেলা নির্বাচন অফিসের কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগের প্রেক্ষিতে রবিবার ১৩ নভেম্বর দুদক, সজেকা, নোয়াখালী থেকে ৪ (চার) সদস্যের সমন্বয়ে গঠিত একটি টিম এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করে।
অভিযান পরিচালনা কালে নির্বাচন অফিসের বিভিন্ন অনিয়মের বিষয়ে কোন বিরূপ মন্তব্য জানার জন্য টিম ছদ্মবেশে সেবাগ্রহীতাদের সাথে আলাপ করে। এসময় উপস্থিত সেবা গ্রহীতারা অনিয়ম হচ্ছে না মর্মে টিমকে অবহিত করে।

এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তাকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান যে, গত সেপ্টেম্বর মাসে তিনি এ কার্যালয়ে যোগদান করেছেন। তিনি এ সংক্রান্ত বিষয়ে অবগত এবং সচেতন আছেন। অভিযোগ সংশ্লিষ্ট বিষয়ে যথোপযুক্ত পদক্ষেপ নিবেন বলে টিমকে আশ্বস্ত করেন।

অভিযান পরিচালনা কালে টিম ছদ্মবেশে দালালচক্রের সন্ধান করে কিন্তু বর্তমানে উক্ত অফিসে কোন দালাল সিন্ডিকেটের অস্তিত্ব পায়নি এনফোর্সমেন্ট টিম।

এছাড়াও দুদক অভিযোগ কেন্দ্রে (হটলাইন-১০৬) আগত অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণপূর্বক কমিশনকে অবহিত করার জন্য ০৪টি দপ্তরে দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে পত্র প্রেরণ করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *