ফরিদপুরে ডিএনসি কর্তৃক অভিনব কায়দায় ৬৫০ বোতল ফেন্সিডল পাচারকালে আন্ত:জেলা মাদক কারবারি চক্রের ৩ সদস্য গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিবেদক ঃমাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফরিদপুর জেলা কার্যলয়ের অভিযানে ৬৫০ বোতল ফেন্সিডিল সহ আন্ত:জেলা মাদক পাচারকারী চক্রের ৩জন সদস্যকে গ্রেফতার করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ফরিদপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক শামীম হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ১৭ নভেম্বর বেলা সাড়ে ৩ টার সময় ফরিদপুর জেলার নগরকান্দা থানাধীন জয়বাংলা মোড় এলাকায় গোপালগঞ্জ থেকে ঢাকাগামী বিআরটিসি একটি বাস তল্লাসী করে ৬৫০ বোলত ফেন্সিডিল সহ ৩জন মাদক ব্যবসায়ী গ্রেফতার কার হয়।

গ্রেফতারকৃত আসামীরা যথাক্রমে, রূপা বেগম(৩৭),স্বামী :জাহিদ হোসন,জাহিদ হাসান (৪১), পিতা :মোঃহানিফ সাহা, মোসাম্মাৎ সাদিয়া বেগম(৩০), স্বামী মো: সেলিম মোল্লা। গ্রেফতারকৃত রুপা বেগম এর বাড়ি যশোর জেলার কোতোয়ালি থানাধীন শংকরপুর এলাকায়। ২নং আসামী জাহিদ হাসান এর বাড়ি চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন দক্ষিন চাদপুর এলাকায় এবং সাদিয়া বেগম এর বাড়ি যশোর সদর থনার সংকরপুর এলাকায়।তারা চুয়াডাঙ্গার সীমান্ত থেকে বিক্রয়ের উদ্দেশ্য ফেন্সিডিল ঢাকায় নিয়ে যায়। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে এরা মাদক বহন করে। এবারের চালান পাচারের ক্ষেত্রে তারা ফেন্সিডিল এর ব্যাগ /বস্তা গুলোর উপরিভাগে সবজি রেখে বিভ্রান্ত করার চেষ্টা করছিল।

গ্রেফতারকৃতরা নিয়মিত এই রুটে মাদক পাচার করে থাকে। তাদরে বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮এর সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা রুজু করার প্রক্রিয়া চলমান রয়েছে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফরিদপুর জেলা কার্যলয়ের উপ-পরিচালক শামীম হোসেন আজকের দেশ ডটকম কে জানান, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *