হায়েনারা হুংকার দিচ্ছে, প্রতিহত করতে হবে : বাহাউদ্দিন নাসিম

Uncategorized রাজনীতি



মুন্সীগঞ্জ প্রতিনিধি ঃ ‘রাজাকারের উত্তরসূরি, খুনি লুটেরারা নতুন করে হুংকার দিচ্ছে। এই লুটেরাদের হাতে কোনোভাবেই বাংলাদেশকে ছাড়া যাবে না। এই লুটেরাদের মোকাবিলা করতে হবে। প্রতিহত করতে হবে’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

মুন্সীগঞ্জের শ্রীনগর স্টেডিয়ামে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে গত মঙ্গলবার রাতে প্রধান অতিথির বক্তব্যে বাহাউদ্দিন নাছিম এসব মন্তব্য করেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, ‘তারেক রহমান আর রাজনীতি করবেন না—এই মুচলেকা দিয়ে দেশ ছেড়ে পালিয়েছেন। এখন তিনি লন্ডন থেকে বিএনপির নেতা সেজে বাংলাদেশে ফিরে এসে বাংলাদেশকে টেকবেক করতে চান। বিএনপি চায় না খালেদা জিয়া বাড়িতে থেকে চিকিৎসা নেন। তারা চায় খালেদা জিয়াকে আবার কারাগারে পাঠানো হোক।’

আগামী ১০ ডিসেম্বরের সম্মেলনকে কেন্দ্র করে বিএনপি যদি কোনো অপকর্ম করে তাহলে আওয়ামী লীগের নেতাকর্মীদের দাঁতভাঙা জবাব দেওয়ার জন্য প্রস্তুত থাকতে বলেন বাহাউদ্দিন নাছিম।

এ সময় শ্রীনগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জহিরুল হক নিশাত সিকদারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

সম্মেলন উদ্বোধন করেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ বাবু। এদিকে আজ দুপুরের আগেই হাজার হাজার নেতাকর্মীর মিলনমেলায় পরিণত হয় সম্মেলনস্থল।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *