ডিএনসি’র ফরিদপুর কার্যলয় কতৃক কক্সবাজারে ইয়াবা ব্যাবসায়ী ও ৪৫০০ পিস ইয়াবা সহ ৩ জন গ্রেফতার

Uncategorized


নিজস্ব প্রতিবেদক ঃ সোমবার ২১ নভেম্বর, ভোর রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৪৫০০ পিস ইয়াবা সহ কক্সবাজার জেলার এক ব্যক্তি সহ মোট ৩ জনকে গ্রেফতার করা হয়, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার ২১ নভেম্বর, ভোররাতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ইউনিক সোহাগ নামক একটি বাস ফরিদপুর, রাজবাড়ি রাস্তার মোড় এলাকায় আসার পরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফরিদপুর কার্যলয়ের কর্মকর্তাদের একটি টিম ওউ বাসে তল্লাশি করে। তল্লাশি করা কালে ইয়াবা সিন্ডিকেটের ৩সদস্য কে ৪৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীরা যথাক্রমে, সাকির হোসেন ওরফে সোহেল (৩৬) পিতা:মোশাররফ হোসেন মিয়া, মোজাফফর আহমদে (২৬), পিতা:মোজাহার আহমেদ এবং রানা আকন্দ (২৭) পিতা:শহিদুল ইসলাম।
গ্রেফতারকৃত ১ নং আসামী সাকির হোসেন ফরিদপুর জেলার কোতেয়ালী থানাধীন বাখুন্ডা পশ্চিমপাড়া এলাকার স্থায়ী বাসিন্দা এবং বর্তমানে ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকার খোদাবক্স রোডের রাসেলের বাড়ির ভাড়াটিয়া এলাকায় ভাড়াবাসায় থেকে শহর এলাকায় মাদক ব্যবসা করে আসছে।
২নং আসামী মোজাফফর কক্সবাজার জেলার সদর থানাধীন কলাতলী এলাকার বাসিন্দা।

সে মাদক কক্সবাজার থেকে সাকির হোসেন এর নিকট বিভিন্নভাবে ইয়াবা সরবরাহের কাজ করে থাকে এবং বিকাশ ও ব্যংকিং চ্যানেলের মাদক ব্যবসার অর্থ লেনদেন করে থাকে।

৩ নং আসামী রানা আকন্দ বরগুন জেলার পাথরঘাটা উপজেলার কাকচিরা এলাকার বাসিন্দা ;সে ইউনিক সোহাগ পরিবহনের হেলপারর কাজ করার পাশাপাশি সুযোগ বুঝে মাদকের চালান বহন করে নিয়ে আসে।গ্রেফতারকৃত আসামীরা একই মাদক সিন্ডিকেটের সদস্য।

এরা দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় টেকনাফ এবং কক্সবাজার থেকে ইয়াবা এনে ফরিদপুর এলাকায় ব্যবসা করে আসছে। বিকাশ ,নগদ সহ বিভিন্ন মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে অর্থ লেনদেন এবং গাড়ির হেলপার হিসেবে ইয়াবার বহনকারী হয়ে মাদক সিন্ডিকেটের এই সদস্যরা মাদক ব্যবসার নেটওয়ার্কে গড়ে তুলেছিল।

আটককৃত মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে ফরিদপুর কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা রুজু করার প্রক্রিয়া চলমান রয়েছে।

এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফরিদপুর কার্যলয়ের উপ- পরিচালক শামীম হোসেন আজকের দেশ ডটকম কে জানান, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই অভিযান অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *