মিরপুর প্রেসক্লাবের নব- নির্বাচিত সাধারণ সম্পাদক কে সংবর্ধনা প্রদান

Uncategorized অন্যান্য



নিজস্ব প্রতিবেদক ঃ মিরপুর প্রেসক্লাবের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক, সংগঠন বিরোধী কার্যকলাপে লিপ্ত হওয়ায় এক সাধারণ সভার মাধ্যমে তাকে পদ থেকে তাকে অব্যহতি দেয়া হয়, এবং মিরপুর প্রেস ক্লাবের সাধারণ সভায় সবার সর্বসম্মতিতে এস.এম বদরুল আলমকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

এরই ধারাবাহিকতায় মিরপুর প্রেসক্লাব এর পরিচালনা পরিষদ ও উদযাপন কমিটির আহ্বায়ক আবু সোহেল ইয়েন ও সদস্য সচিব রাবেয়া সুলতানা কে নিযুক্ত করে মিরপুর সিটি মহল চাইনিজ রেস্টুরেন্টে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নব- নির্বাচিত সাধারণ সম্পাদক এসএম বদরুল আলম তার স্বাগত বক্তব্যে বলেন, আমাকে মিরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক করায়, মিরপুর প্রেসক্লাবের সকল কর্মকর্তা বৃন্দের কাছে আমি চির কৃতজ্ঞ।
মিরপুর প্রেসক্লাব সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছি এবং মিরপুর প্রেসক্লাবের সকল সদস্য ও সাংবাদিকেদের কল্যাণার্থে কাজ করবো।
মিরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে আমাকে দায়িত্বভার অর্পণ করে আমাকে যে সম্মান দেওয়া হয়েছে, আপনারা দোয়া করবেন আমি যেন তার প্রতিদান দিতে পারি।
আমি সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষ্যে এবং নিপীড়িত নির্যাতিত সাংবাদিকদের পক্ষে যেন কাজ করে যেতে পারি তার জন্য আমাকে দোয়া করবেন।

মিরপুর প্রেসক্লাবের সভাপতি এম.এন জামান কামাল তার সমাপনী বক্তব্যে বলেন, মিরপুর প্রেসক্লাবে সংগঠন বিরোধী ও দুষ্কৃত কোন লোকের স্থান নেই এর পরিপ্রেক্ষিতে পূর্বের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রিপনকে অব্যহতি দিয়ে মিরপুর প্রেসক্লাবের পরিচালনা পরিষদ ও সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে এস.এম বদরুল আলমকে মিরপুর প্রেসক্লাবের পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

এছাড়াও তিনি বক্তব্যের মাঝে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন মিরপুর প্রেসক্লাবের প্রত্যেকটা সদস্যের জন্য আবাসনের ব্যবস্থা তিনি করবেন এই অঙ্গীকার ব্যক্ত করেন এবং নিপীড়িত নির্যাতিত, সুবিধাবঞ্চিত, অসহায় সাংবাদিকদের কল্যাণে তিনি যেন সবার পাশে দাড়াতে পারেন এবং সাংবাদিকদের দাবি আদায়ে সর্বদা তৎপর থাকেন সেজন্য মিরপুর প্রেসক্লাবের পরিচালনা পরিষদ ও সকল সদস্যসহ মিরপুরস্থ সকল সাংবাদিকদের কাছে তিনি সহযোগিতা কামনা করেন।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মিরপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন মোল্লা সম্পাদক ও প্রকাশক দৈনিক খবর বাংলাদেশ, সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদ সাগর, তহিদুর রহমান মোল্লা, সহ-সভাপতি রিয়াজ আহমেদ, সহ-সভাপতি মুহাম্মদ রিয়াজ খান, সহ-সভাপতি কৌশিক আহমেদ, যুগ্ম সম্পাদক আমিনুর রহমান বাদশা (সাবেক নির্বাহী সদস্য -১ ও সম্পাদক এবং প্রকাশক আজকের দেশ ডটকম) এবং মোঃ নজরুল ইসলাম।

অর্থ সম্পাদক আতিয়ার রহমান, সাইদুর রহমান খোকন সহ সাধারণ সম্পাদক, মোঃ ইব্রাহিম , সোহেল রানা, আপেল মাহমুদ, সাকিব করিম, বাবুল আহমেদ, সবুজ খান, তপু মিয়া, মিজানুর রহমান, আহমেদ বাবুল, সাংবাদিক সোহেল রানা, সাংবাদিক বাবুল খান, আল মামুন, সাংবাদিক কৌশিক আহমেদ, মোল্লা মিন্টু রহমান,সাংবাদিক সিরাজাম মুনিরা, সাংবাদিক মিজানুর রহমান, সাংবাদিক মামুন, মোঃ জাহিদুল ইসলাম, রিয়াজুল ইসলাম, বশিউর আলম, মিলন মোল্লা, সাংবাদিক আবুল কাশেম, মিজানুর রহমান, মেরি, জারা, সাবিহা এছাড়াও প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার স্বনামধন্য বিভিন্ন সাংবাদিকগণ উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *