ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মহাখালী অঞ্চল ৩ এর কর্মকর্তাদের বিরুদ্ধে ট্রেড লাইসেন্স সহ অন্যান্য সেবা প্রদানে দালালদের মাধ্যমে ঘুষ গ্রহণের অভিযোগ

Uncategorized আইন ও আদালত




!! দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে ৪ টি অভিযোগের বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে এবং ১ টি দপ্তরে অভিযান পরিচালনা করা সহ ৩ টি দপ্তরে পত্র প্রেরণ করা হয়েছে !!




নিজস্ব প্রতিবেদক ঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মহাখালী অঞ্চল ৩ এর কর্মকর্তাদের বিরুদ্ধে ট্রেড লাইসেন্স সহ অন্যান্য সেবা প্রদানে দালালদের মাধ্যমে ঘুষ গ্রহণের অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন প্রধান কার্যালয়, ঢাকা – এর সহকারী পরিচালক মোঃ ইসমাইল হোসেন ও শাওন হাসানের সমন্বয়ে ৩ সদস্যের একটি টিম গতকাল মঙ্গলবার ৭ ডিসেম্বর একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করে।



অভিযান পরিচালনা কালে টিমের সদস্যগণ সেবাপ্রার্থীর বেশে ট্রেড লাইসেন্স শাখার কার্যক্রম পর্যবেক্ষণ করে এবং শাখার লোকজন ও অন্যান্য সেবাপ্রর্থীদের সাথে কথা বলেন।

যে অভিযোগের ভিত্তিতে গতকাল মঙ্গলবার ৭ ডিসেম্বর অভিযান পরিচালিত হয় এ বিষয়ে সিটি কর্পোরেশন ইতোমধ্যে ব্যবস্থা গ্রহণ করার প্রেক্ষিতে অভিযোগের প্রমাণ মিলেনি মর্মে জানান নির্বাহী কর্মকর্তা। তিনি দালালদের দৌরাত্ম্য রোধে অতিদ্রুত “অনলাইনে নতুন লাইসেন্স আবেদন এবং নবায়ন করার প্রক্রিয়া” সম্বলিত ব্যানার দপ্তরের সামনে প্রদর্শিত হবে মর্মে টিমকে অবহিত করেন।

এছাড়াও দুদক অভিযোগ কেন্দ্রে (হটলাইন-১০৬) আগত অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণপূর্বক কমিশনকে অবহিত করার জন্য ৩ টি দপ্তরে দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে পত্র প্রেরণ করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *