শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার, বরিশাল এর শুভ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

Uncategorized জাতীয়


নিজস্ব প্রতিবেদক ঃ “প্রগতিশীল প্রযুক্তি, অন্তর্ভুক্তিমূলক উন্নতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২২ উপলক্ষে সোমবার ১২ ডিসেম্বর সকাল ১০ টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) থেকে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালে নবনির্মিত শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এছাড়াও এ সময় তিনি রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্কের প্রধান ৩টি স্থাপনা যথাক্রমে জয় সিলিকন টাওয়ার, বঙ্গবন্ধু ডিজিটাল মিউজিয়াম এবং সিনেপ্লেক্সের উদ্বোধন ঘোষণা করেন।

পুলিশ কমিশনার বিএমপি মোঃ সাইফুল ইসলাম বিপিএম-বার উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বরিশাল প্রান্ত থেকে ভার্চুয়ালি অংশগ্রহণ করেন। এ সময় শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার, বরিশাল থেকে একটি বর্ণাঢ্য রেলি বের হয়।

বরিশাল থেকে এ-সময় ভার্চুয়ালি আরো যুক্ত ছিলেন, বিভাগীয় কমিশনার বরিশাল মোঃ আমিন উল আহসান, ডিআইজি বরিশাল রেঞ্জ এস এম আক্তারুজ্জামান, জেলা প্রশাসক বরিশাল মোঃ জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার বরিশাল ওয়াহিদুল ইসলাম বিপিএম সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *