৯ বছরের শিশু রাশেদাকে শ্বাসরোধ করে হত্যা, বাবা মা আটক

Uncategorized অপরাধ


পিংকি জাহানারা ঃ খুলনার রুপসা উপজেলার নতুন বাজার এলাকায় নিজের ৯ বছরের শিশুকন্যাকে শ্বাসরোধ করে হত্যা করেছে ঘাতক মা তুলি বেগম এবং সৎ বাবা রাশেদুল ইসলাম রাঙা।
গতকাল সোমবার (১২ ডিসেম্বর, ২০২২) সকাল ১১ টায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত কন্যাশিশুটির নাম রাশেদা।ঘাতক মা তুলি বেগম এবং সৎ বাবা রাশেদুল ইসলাম রাঙাকে পুলিশ গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বাচ্চাটি স্কুল থেকে আসার পর সৎ বাবা রাশেদুল ইসলাম ওরফে রাঙা দোকান থেকে ডিম,সিগারেট ও বিস্কুট আনতে দেয়।দোকান থেকে জিনিসপত্র আনার পর বাচ্চাটিকে গৃহবন্দী করে অমানুষিক নির্যাতন করে। এক পর্যায়ে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঘরের ফ্যানের সঙ্গে পেচিয়ে আত্মহত্যার নাটক সাজানোর চেষ্টা করে।
এলাকাবাসী বিষয়টি জানতে পেরে পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ, র্যাব ও সিআইডি সহ সকল প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ সে স্থানে যায় এবং ঘাতক মা-বাবাকে গ্রেফতার করে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যায়।

স্থানীয় সূত্রে আরও জানা যায়, ঘাতক মা তুলি বেগমের চারিত্রিক বৈশিষ্ট্য ছিল নষ্ট প্রকৃতির। কয়েক বছর আগে প্রথম স্বামীকে না জানিয়ে প্রেম করে বিয়ে করেছিলেন রাশেদুল ইসলাম রাঙাকে। রাঙা শিশুকন্যা রাশেদাকে কোনোভাবেই সহ্য করতে পারতেন না।

সবসময়ই অমানুষিক নির্যাতন করতেন শিশুকন্যা রাশেদার ওপর এবং আজ সেই সুযোগ পেয়ে ফুলের মতো শিশুটিকে নৃশংসভাবে হত্যা করে। এ হত্যাকান্ঠের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান স্থানীয় এলাকাবাসী।


Leave a Reply

Your email address will not be published.