খুলনা বিভাগীয় ইবি নিউজ ৬৪.কম পরিবারের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

খুলনা প্রতিনিধিঃ
বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে (১৯ ডিসেম্বর) সোমবার বিকাল ৩ ঘটিকার সময়,খুলনা প্রেসক্লাবের হল রুমে অনলাইন নিউজ পোর্টাল ইবি নিউজ ৬৪ ডটকম এর খুলনা বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। প্রতিনিধি সম্মেলনে ইবি নিউজ এর প্রকাশক মোঃ মাসুম সরদারের সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইবি নিউজ ৬৪ সম্পাদক,প্রকৌশলী জাবেদ হোসেন তার বক্তব্যে বলেন,ইবি নিউজে আমরা যারা আছি,আমরা সবাই একটি পরিবার,এই পরিবারটি এখন ছোট একটি পরিবার,আগামীতে আপনাদের সাথে নিয়ে দূর্বার গতিতে এগিয়ে নিয়ে যেতে চাই।
সাংবাদিকরা হচ্ছে জাতির দর্পণ,তারা শুধু দুটি চোখ দিয়েই দেখে না,তারা তাদের অন্তর চোখ,বিবেকের চোখ দিয়ে দেখে। তিনি আরো বলেন,তাদের এই দূরদর্শিতা দিয়ে জাতিকে অনেকদূর এগিয়ে নিয়ে যেতে পারে। ইবি নিউজ ৬৪ এর আমাদের সহকর্মী যারা আছেন,আমরা সবাই একটি ছাতার নিচে থাকতে চাই, আর সেই ছাতাটি হচ্ছে ইবি নিউজ ৬৪।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইবি নিউজ ৬৪ এর বার্তা সম্পাদক জিয়াসমিন আক্তার জুঁই,সকলে উর্দেশে বলেন,সাংবাদিকতাকে আরো জনপ্রিয় করে তুলতে হলে ন্যায় নিষ্ঠার সাথে কাজ করতে হবে,সঠিক তথ্য নির্ভর সংবাদ উপস্থাপন করতে হবে,তাতে দেশ ও জাতির কল্যাণ হবে। তিনি আরো বলেন, বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাংবাদিকতার নামে
যে ভুল তথ্য দেয়া হচ্ছে তা থেকে বেরিয়ে আসতে হবে সবাইকে। সভাপতি মোঃ মাসুম সরদার ইবি নিউজ পরিবারের সকলকে খুলনা বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ ও অভিনন্দন জানান। মোঃ মাসুম সরদার বলেন,ইবি নিউজ ৬৪ হচ্ছে দেশ ও মানুষের কথা বলে,আপনাদের ভালবাসায় আজ ইবি পরিবার এখানে এসেছে,আপনারা আমার পাশে থাকলে আরো অনেক দূর যেতে পারবো। এখান থেকে আমি কিছু নিতে চাইনা,দিতে চাই। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিদ্দিকীয়া ইসলামিয়া কিন্ডারগার্ডেনের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম রফিক। ইবি নিউজ ৬৪ এর যশোর জেলা ব্যুরো প্রধান শেখ সুমন হোসেন, ডুমুরিয়া প্রতিনিধি রণজিৎ রায়, খুলনা প্রতিনিধি নাজিম সরদার, ভ্রাম্যমাণ প্রতিনিধি মোঃ ইলিয়াস হোসেন প্রমূখ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *