চট্টগ্রামের জঙ্গল সলিমপুরের শীর্ষ সন্ত্রাসী ১৮ টি মামলার আসামি গিট্টু জাহাঙ্গীর বিদেশি রিভলবার সহ র‍্যাবের হাতে আটক

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিবেদক ঃ র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় শনিবার ২৪ ডিসেম্বর, আনুমানিক ৭ টা ৫ মিনিটের সময় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানাধীন ছিন্নমূল জঙ্গল ছলিমপুর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে ১ টি বিদেশী পিস্তল,১টি দেশীয় প্রযুক্তিতে তৈরী এসবিবিএল এবং ৪ টি কার্তুজ উদ্ধারসহ একজন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ জাহাঙ্গীর আলম @ গিট্টু জাহাঙ্গীর (৪০), পিতাঃ মৃত জনাব আলী, সাং- নোয়াপাড়া, থানাঃ হাজীগঞ্জ, জেলাঃ চাঁদপুর এবং বর্তমানে ছিন্নমূল জঙ্গল সলিমপুর, ০৬ নং সমাজ, থানা- সীতাকুণ্ড, জেলা – চট্টগ্রাম বলে জানা যায়।

উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনা করে ধৃত আসামি গিট্টু জাহাঙ্গীরের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন থানায় অবৈধ অস্ত্র, হত্যা, ডাকাতি এবং মারামারিসহ সর্বমোট ১৮টি মামলা পাওয়া যায়৷

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, অবৈধ অস্ত্রটি দিয়ে সে দীর্ঘদিন যাবৎ ছিন্নমূল জঙ্গল ছলিমপুর এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা সহ হত্যা, ডাকাতি এবং মারামারি সহ বিভিন্ন অবৈধ কাজে ব্যবহার করত।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *