বড়দিনঃ পৃথিবীতে এক মুক্তিদাতার আগমন

Uncategorized অন্যান্য


আজকের দেশ ডেস্ক ঃ রবিবার ২৫ ডিসেম্বর, বড়দিন বা ক্রিসমাস ডে। যিশু খ্রিস্টের জন্মদিন। খ্রিস্টধর্মাবলম্বীদের কাছে যিশু মুক্তিদাতা। পুত্ররূপে স্বয়ং পিতা ইশ্বর। সকল মানুষের মুক্তির জন্য পৃথিবীতে যিশুর আগমন ঘটেছিল। যিশুর জন্ম তাই মানুষের জন্য এক মহা আনন্দের সংবাদ। বড়দিন মুক্তিদাতা যিশু খ্রিস্টের জন্মোৎসব।
প্রায় দুই হাজার বছরেরও কিছু আগে যিশু খ্রিষ্ট পৃথিবীতে এসেছিলেন। যিশুর পৃথিবীতে আগমনের উদ্দেশ্য ছিল মানুষকে পাপ থেকে মুক্ত করা। বাইবেল অনুসারে যিশুর জন্ম হয়েছিল অলৌকিকভাবে এক কুমারী নারীর গর্ভে। সেই কুমারীর নাম ছিল মেরি (মরিয়ম)। সর্বশক্তিমান ঈশ্বরের পরিকল্পনা অনুযায়ী পবিত্র আত্মার প্রভাবে তিনি গর্ভবতী হন। আর তার গর্ভে যে সন্তান জন্ম নেয়, সে পবিত্র অর্থাৎ সমস্ত পাপ থেকে মুক্ত।

বাইবেলের মতে, তিনি এই পৃথিবীতে এসেছিলেন মানুষকে মুক্তির পথ দেখাতে। তাদেরকে পাপ থেকে পরিত্রাণ দিতে। তার জন্মের অনেক আগেই ভবিষ্যতবাণী করা হয়েছিল যে, যিশু মানুষের পাপ নিজের কাঁধে নিয়ে ক্রুশে মৃত্যুবরণ করবেন। মৃত্যুকে জয় করে তিনি আবার পুনরুত্থিত হবেন। সেই ভবিষ্যতবাণী অনুযায়ী সবকিছু ঘটে।

ধর্ম, বর্ণ নির্বিশেষে পৃথিবীর সব মানুষের জন্য বড়দিন বয়ে আনুক স্বর্গীয় শান্তি এবং অশেষ সমৃদ্ধি। সবাইকে বড়দিনের শুভেচ্ছা। শুভ বড়দিন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *