দলে চাঁদাবাজ মাদক সেবী ও দুর্নীতিদের কোন জায়গা নেই -আলহাজ্ব শেখ হারুনুর রশিদখুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান

Uncategorized অন্যান্য


মোল্লা মামুন (খুলনা) ঃ খুলনা জেলা আওয়ামিলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশিদ বলেছেন, দলে চাঁদাবাজ মাদক সেবী ও দুর্নীতিদের কোন জায়গা নেই।
দলে প্রযোজন প্রকৃত সাংগঠনিক কার্যক্রম ও আওয়ামী লীগের নীতি আদর্শে বিশ্বাসী নেতৃবৃন্দ , যে দলের জন্য সবকিছু ত্যাগ করতে প্রস্রত। প্রয়ত নেতা জিপ্পি ছিলেন একজন দক্ষ ও ত্যাগী নেতা। তাকে হারিয়ে আমরা একজন যোগ্য নেতাকে হারিয়েছি। তিনি বেঁচে থাকলে আরও এগিয়ে যেত। তার মতো আমাদের ও নিঃস্বার্থ ও ত্যাগীনেতা হিসাবে দলকে শক্তিশালী করতে হবে। তার কর্মকাণ্ডে অবদান আওয়ামিলীগ চিরদিন মনে রাখবে।
গতকাল রোববার বিকালে ফুলতলা স্বাধীনতা চত্তরে ফুলতলা উপজেলা আওয়ামী লীগগের প্রয়াত সাধারণ সম্পাদক সরদার শাহাবুদ্দিন জিপ্পির ১ ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্বরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি জেলা পরিষদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী, বলেন প্রয়াত নেতা জিপ্পি ছিলেন ফুলতলার জন্য একজন মডেল। তিনি দলের নেতা – কর্মীদের ভালোবাসতেন আবার শাসন ও করতেন। আজকের দিনে তাঁর মত নেতার বড় অভাব। তিনি যেমন তৃনমুলের নেতৃবৃন্দেকে মূল্যয়ন করতেন। আমাদের উচিৎ তাঁর মত বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকের তৃণমূলের নেতৃবৃন্দকে মূল্যয়ন করা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খুলনা জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন (মিন্টু), ফুলতলা উপজেলা চেয়ারম্যান ও ফুলতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শেখ আকরাম হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি বিএমএ সালাম, রফিজা রহমান রিপন, যুগ্ম সম্পাদক কামরুলজ্জামান জামাল, জেলা আওয়ামিলীগ নেতা এ্যাডঃ তারিক হাসান (মিন্টু) খালেদিন রশিদ সুকর্ন।

ফুলতলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মৃণাল হাজরার পরিচালনায়, উক্ত স্বরণ সভা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন মোল্লা মোজাফফর, খায়রুল আলম, বিলকিস আক্তার (ধারা) মোঃ জামিল খান, অজগর বিশ্বস, শিউলি সরোয়ার, ফুলতলা উপজেলা ভাইস চেয়ারম্যান ফারজানা ফেরদৌস ( নিশা), ভাইস চেয়ারম্যান কেএম জিয়া হসান (তুহিন), অসিত বরন বিশ্বাস, শেখ মোঃ আবু হানিফ, এসএম আজিজুর রহমান রাসেল, ফরিদ রানা,মোঃ আসলাম খান, বীর মুক্তিযোদ্ধা কাজী আশরাফ হোসেন আশু, আবু তাহের রিপন, শেখ রওশন আলী, জেলা যুবলীগের নেতা সরদার জাকির হোসেন, শেখ আফছার আলী, মোশাররফ হোসেন মোড়ল, আলী আজ মোহন, ইসমাইল হোসেন বাবলু, বিএম শাহাদাত হোসেন, শহিদুল মোল্লা, শাহবাজ মোল্লা, ইউপি চেয়ারম্যান শরীফ মোঃ ভূইয়া শিপলু, এসকে আলী ইয়াছিন, শহিদুল্লাহ প্রিন্স, আশরাফুল আলম কচি, রবিউল ইসলাম, এসকে মিজানুর রহমান, রবিন বসু, সৈয়দ তুরান, বেগম নয়ন, বেগম শামসুন্নাহার, শাপলা সুলতানা লিলি, মোঃ ইদ্রিস গাজী, সাদ্দাম হোসেন প্রমুখ।
পরে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মুফতি ফজলুল করিম।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *