আগামী ৬ মাস চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে মাদক মামলার কার্যক্রম স্থগিত করেছে আপিল বিভাগ

Uncategorized আইন ও আদালত


বিনোদন প্রতিবেদক ঃ আগামী ছয় মাস চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে মাদক মামলার কার্যক্রম পরিচালনা না করতে বিচারিক আদালতকে নির্দেশ দিয়েছেন আপিল বিভাগ। পাশাপাশি এই সময়ের মধ্যে মামলা বাতিল হওয়ার প্রশ্নে জারি হওয়া রুল নিষ্পত্তি করার নির্দেশও দেওয়া হয়েছে।

সোমবার ৯ জানুয়ারি, আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচাপতি মো. নুরুজ্জামানের নেতৃত্বাধীন আপিল বিভাগ এ আদেশ দেন।

গত সপ্তাহে এ বিষয়ে শুনানি হওয়ার কথা থাকলেও আদালতে পরীমণির পক্ষে সময় আবেদন করেছিলেন আইনজীবী সৈয়দা নাসরিন। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানির জন্য আজকের দিন ধার্য করেছিলেন আদালত।

২০২১ সালের ৪ আগস্ট পরীমণির বাসায় অভিযান চালায় র‍্যাব। দাবি করা হয়, ওই সময় বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতল সহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এ ঘটনায় করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। পরে তিনি জামিনে মুক্তি পান।

৪ অক্টোবর আদালতে পরীমণি সহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

অভিযোগ গঠনের পর ওই মামলা বাতিল চেয়ে পরীমণির করা আবেদনের শুনানি নিয়ে গত বছরের ১ মার্চ হাইকোর্ট রুল দিয়ে মামলার কার্যক্রম পরীমণির ক্ষেত্রে তিন মাসের জন্য স্থগিত করেন। এই আদেশ স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষ আবেদন করে।

পরবর্তীতে ৮ মার্চ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে করা মামলার কার্যক্রম স্থগিত করে হাইকোর্টের দেওয়া আদেশ স্থগিত করেন আপিল বিভাগের চেম্বার আদালত। হাইকোর্টের আদেশ স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের করা আবেদনের শুনানি নিয়ে চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান এই আদেশ দেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *