ইট দিয়ে মাথা থেঁতলে ষাটোর্ধ বয়সী বৃদ্ধ মহিলাকে খুন,,মূলহোতা সহ ৪ জন গ্রেপ্তার

Uncategorized আইন ও আদালত


পিংকি জাহানারা ঃ খুলনা মহানগরীর সদর থানাধীন ইস্ট লিংক রোডস্থ দারোগাপাড়া এলাকায় ইট দিয়ে মাথা থেঁতলে ষাটোর্ধ বয়সী এক বৃদ্ধ মহিলাকে নির্মমভাবে হত্যা করেছে এক প্রতারক চক্র। নিহতের নাম ফাতেমা বেগম (৬৫)।

গত ৭ জানুয়ারি রাত ৮ টা ৩০ মিনিটের সময় দারোগা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গত ১১ জানুয়ারি, হত্যা মামলার মূলহোতাসহ ৪ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গত বুধবার খুলনা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ হাসান আল মামুন বৃদ্ধ মহিলা নিহত হওয়ার তথ্যটি নিশ্চিত করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, নিহত ফাতেমা বেগমের পুত্র মোঃ সুমন শেখ বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।তিনি জানান,,তিনি বেসরকারি চাকুরীজীবি।

১ নং আসামী তাহমিনা আক্তার খুকু তার মায়ের পূর্ব পরিচিত।সেই সুবাদে তার মা ১ নং আসামীর মাধ্যমে এনজিও হতে লোন উত্তোলন করার জন্য ৪০০০ হাজার টাকা প্রদান করে।

কিন্তু তার মাকে লোন উত্তোলন করার জন্য কোনো প্রকার সহায়তা না করে বিভিন্ন তালবাহানা করতে থাকে। এক পর্যায়ে টাকা প্রদান ও লোন উত্তোলনকে কেন্দ্র করে তার মায়ের সাথে ঝগড়া ও মনোমালিন্য তৈরি হয়।

গত ৭ জানুয়ারি, আনুমানিক ২ টা ৩০ মিনিটের সময় তার মা ১ নং আসামীর সাথে দেখা করার জন্য খুলনা থানাধীন (হোল্ডিং নং৪৪ /১) দারোগাপাড়া ইস্ট লিংক রোডস্থ তার বাড়িতে যান। তার মা ১ নং আসামীর বাড়িতে যাওয়ার পর হতে ব্যবহৃত মোবাইল নাম্বার বন্ধ পাওয়া যায়।

গত ৭ জানুয়ারি ২০২৩ তারিখে ৭ টা ৩০ মিনিটের সময় তিনি( সুমন শেখ) কাজ শেষ করে বাড়িতে মাকে না পেয়ে খোজাখুজি করেন।

খোজাখুজি করে না পেয়ে মা নিখোঁজ সংক্রান্ত বিষয়ে বাদী হয়ে খুলনা সদর থানায় সাধারণ ডায়েরি করেন।

খুলনা থানা পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামিদের বাড়িসহ আশপাশ এলাকার ভিডিও ফুটেজ পর্যালোচনা করে তথ্য প্রমানে নিশ্চিত হন।
গ্রেফতারকৃত আসামিরা যথাক্রমে, তাহমিনা আক্তার খুকু ( ৫০), মোঃ ফারুক আহমেদ ( ৫৬), মনি বেগম ( ৫৮) এবং অনিক আহমেদ ( ২৮)।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *