বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুর-এ নতুন নিয়োগপ্রাপ্ত ৬ জন কর্মকর্তার যোগদান

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ রবিবার ১৫ জানুয়ারি বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর বিভাগীয় কার্যালয়, রংপুরের সভাকক্ষে ৬ জন নতুন কর্মকর্তার যোগদান উপলক্ষ্যে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন মফিজ উদ্দিন আহমাদ, উপপরিচালক (মেট্রোলজি) ও বিভাগীয় অফিস প্রধান, বিএসটিআই, রংপুর। সভায় উপস্থিত ছিলেন বিএসটিআই বিভাগীয় কার্যালয়, রংপুরের সকল কর্মকর্তা ও কর্মচারীগন।

নতুন পরিদর্শক (মেট্রোলজি) পদে যোগদান করেছেন প্রকৌশলী মোঃ আহসান হাবীব, বিএসসি ইঞ্জিনিয়ারিং (মেকানিক্যাল), বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট), প্রকৌশলী প্রান্তজিত সরকার, বিএসসি ইঞ্জিনিয়ারিং (মেকানিক্যাল), বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট), প্রকৌশলী মোঃ হাসিবুর রহমান, বিএসসি ইঞ্জিনিয়ারিং (সিভিল), বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট), মোঃ হাফিজুর রহমান, বিএসসি (অনার্স), প্রাণ রসায়ন, ঢাকা বিশ্ববিদ্যালয়।

এছাড়াও ফিল্ড অফিসার (সিএম) পদে যোগদান করেছেন প্রকৌশলী ইশতিয়াক আহম্মেদ, বিএসসি ইঞ্জিনিয়ারিং (ইইই), বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এবং খন্দকার মোঃ জামিনুর রহমান, এম.এস.সি (অনুজীববিজ্ঞান), ঢাকা বিশ্ববিদ্যালয়।

সভাপতি নতুন কর্মকর্তাদের বিএসটিআই’র বিভিন্ন উইং এর কর্মকান্ড এবং বিএসটিআই’র আইন ও বিধি সম্বন্ধে ধারণা প্রদান করেন এবং ফুলেল শুভেচ্ছাসহ মিষ্টি মুখ করিয়ে বরণ করে নেন।

বিএসটিআইতে আগত সেবাগ্রহীদের প্রতি অন্যায়, বৈষম্যমূলক বা হয়রানিমূলক আচরণ করা যাবে না মর্মে নির্দেশনা প্রদান করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর সাথে সংশ্লিষ্ট সকল সরকারী কর্মকর্তা-কর্মচারী, স্টেক হোল্ডার এবং সেবাগ্রহীতাদের সার্বিক সহযোগীতা ও সৌহার্দপূর্ণ মনোভাব কামনা করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *