৪ ছবি নিয়ে আসছে শাকিব-ধানুকা জুটি!

বিনোদন

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের কিং শাকিব খানের ওপার বাংলার যাত্রা শুরু হয় ‘শিকারি’ ছবি দিয়ে। বাংলাদেশের প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনায় ছিলো কলকাতার অশোক ধানুকার প্রতিষ্ঠান এসকে মুভিজ। এরপর একে একে ‘নবাব’, ‘চালবাজ’ ও ‘ভাইজান এলো রে’ নামে আরো তিনটি ছবিতে অভিনয় করেছেন শাকিব খান। যার প্রতিটিই দুই বাংলায় দর্শকপ্রিয়তা পায়।


বিজ্ঞাপন

মাঝে অনেকদিন এসকে মুভিজের সঙ্গে কোনো নতুন কাজ করেননি শাকিব খান। ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকা কয়েকদিন আগে ‘বাংলাদেশ ভারত ফিল্ম অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় এসেছিলেন। শাকিব খানের সঙ্গে নতুন কাজ নিয়ে বৈঠকও করেছেন তিনি। আবারো শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ করার পরিকল্পনা করছেন তিনি। তাও একটি নয় চার চারটি ছবি। সংশ্লিষ্ট সূত্রে এরকম খবরই পাওয়া গেছে।

তবে অশোক ধানুকা বলেন, শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণের খবরটি এখনও চূড়ান্ত নয়। সবে মাত্র আমাদের প্রাথমিক কথাবার্তা চলছে। শাকিব খানের কলকাতায় আসার কথা রয়েছে। তিনি যদি আসেন, কথা রাখেন তাহলে নতুন প্রজেক্ট নিয়ে আলোচনা হবে।

তিনি আরো জানান, বাংলাদেশে ছবি নির্মাণ হলেও পরবর্তীতে সাফটা চুক্তির আওতায় পশ্চিমবঙ্গে মুক্তি দেওয়া যাবে। আবার যৌথ প্রযোজনার ছবিও হতে পারে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাকিব খান গণমাধ্যমকে বলেন, ‘অশোক ধানুকার বেশ কয়েকটি ছবিতে আমি কাজ করেছি। তিনি ঢাকায় এসেছিলেন। তার সঙ্গে দেখা হয়েছে, কথাও হয়েছে। আমার ৭ নভেম্বর কলকাতা যাওয়ার কথা আছে।’


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *