অফিস ব্যবস্থাপনা কোর্স-৩য় ব্যাচ এর কোর্স সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ গতকাল বৃহস্পতিবার ২৬ জানুয়ারি, বিকেল ৪ টায় নবাবগঞ্জ পুলিশ ফাঁড়িতে অবস্থিত রংপুর মেট্রোপলিটন পুলিশ ট্রেইনিং স্কুলে কনস্টেবল থেকে এএসআই পদবীর পুলিশ সদস্যদের ‘অফিস ব্যবস্থাপনা কোর্স’-৩য় ব্যাচ এর কোর্স সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ আরএমপি’র পুলিশ কমিশনার নুরেআলম মিনা বিপিএম (বার), পিপিএম।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) উত্তম কুমার পাল, উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মেনহাজুল আলম ও কোর্স কো-অর্ডিনেটর পুলিশ পরিদর্শক মোঃ ছালেহ্ আহাম্মদ পাঠান।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পত্র আদান- প্রদান, নোটশীট লেখার নিয়ম, এলএপি ছুটিসহ বিভিন্ন প্রকার ছুটির প্রাপ্যতা ও ভোগের নিয়ম, ই-ফাইলিং ব্যবস্থাপনাসহ দাপ্তরিক কার্যাদি সুচারুভাবে সম্পাদন তথা অফিস ব্যবস্থাপনা সংক্রান্ত জ্ঞানের বিকল্প নেই। এছাড়াও ম্যানারস্ এন্ড এটিকেট এর সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে পুলিশকে স্মার্ট হওয়ার আহবান জানান।

পরিশেষে তিনি অন্যান্য কর্মকর্তাদের সাথে নিয়ে কোর্স সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ প্রশিক্ষনার্থীদের মধ্যে ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *