গাজীপুরে পুনাকের নতুন কার্যালয়ের উদ্বোধন এবং শীতবস্ত্র বিতরণ

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক ঃ গতকাল বৃহস্পতিবার ২৬ জানুয়ারি বিকেলে পুনাক গাজীপুর মেট্রোপলিটন পুলিশের নতুন কার্যালয়ের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী ডাঃ তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী।

এর পর তিনি গাজীপুর মহানগরের, টঙ্গী থানাধীন কামারপাড়া রোডের অলিম্পিয়া মাঠে পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে প্রায় ৮০০ মানুষের মাঝে কম্বল বিতরন করেন।

পুনাক সভানেত্রী এ সময় বলেন, ব্যক্তিগত উদ্যোগে হয়তো বড় কিছু করা সম্ভব নয়। কিন্তু সাংগঠনিকভাবে কিছু করার চেষ্টা করছে পুনাক পুনাক অসহায় ও বিশেষ চাহিদা সম্পন্নদের পাশে থাকবে বলে জানিয়েছেন তিনি।

পুনাক জিএমপির প্রধান পৃষ্ঠপোষক, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) বলেন সময়ের পরিক্রমায় পুনাক এগিয়ে যাচ্ছে। তিনি সংগঠনটির অগ্রগতিতে অবদান রাখায় পুনাকের সকল পর্যায়ের সদস্যদের ধন্যবাদ জানান। আগামীতে এর কার্যক্রম আরও গতিময় করে প্রান্তিক জনগোষ্ঠীর কল্যাণে কাজ করবে এ প্রত্যাশা ব্যক্ত করেন।

সভাপতির বক্তব্যে পুনাক জিএমপির সভানেত্রী সারমিন আক্তার বলেন এবারে তীব্র শৈত্যপ্রবাহ প্রান্তিক জনগোষ্ঠীর জীবনকে দূর্বিষহ করে তুলেছে। তাদের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আমি মনে করি শীতার্ত এসব মানুষের সাহায্য ও সেবা করাই মানবতার সেবা। এমন মহৎ ও পূণ্যময় কাজের অংশীজন হতে পেরে পুনাক, জিএমপি গর্বিত এবং কৃতজ্ঞ। এ সময় পুনাকের কার্যকরী কমিটির সদস্যগণ সহ গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *