প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে পুলিশ কমিশনারের শীতবস্ত্র বিতরণ

Uncategorized অন্যান্য



নিজস্ব প্রতিনিধি ঃ গতকাল বৃহস্পতিবার ২৬ জানুয়ারি, সকাল ১১ টার সময় কাশিয়াডাঙ্গা থানার আয়োজনে কাশিয়াডঙ্গা কলেজ মাঠে প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আরএমপি’র পুলিশ কমিশনার মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫০০ জন প্রতিবন্ধী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে পুলিশ কমিশনার বলেন, আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি। আপনাদের সেবা করার সুযোগ পেয়ে আমরা সৌভাগ্যবান মনে করছি।

এছাড়াও যে কোনো অপরাধমূলক কর্মকাণ্ড কারও চোখে পড়লে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন এবং প্রয়োজনে ৯৯৯ ফোন করার কথাও তিনি তার বক্তব্যে উল্লেখ করেন।

শীতবস্ত্র বিতরণ শেষে পুলিশ কমিশনার, কাশিয়াডাঙ্গা থানা পরিদর্শন করেন। এসময় উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জী পুলিশ কমিশনার কে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান এবং অফিসার ইনচার্জ (ইন্সপেক্টর) মো: মশিউর রহমান গার্ড অব অনার প্রদান করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) সামসুন নাহার, বিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড মিডিয়া) মো: রফিকুল আলম-সহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, কলেজের অধ্যক্ষ, সাংবাদিকবৃন্দ-সহ স্থানীয় নেতৃবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *