নীলফামারীতে পুনাক কর্তৃক আয়োজিত এক সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ গত শুক্রবার ২৭ জানুয়ারী পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) নীলফামারী কর্তৃক পুলিশ লাইন্স ড্রিল সেডে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেসমিন মাহমুদ, সভানেত্রী, পুনাক, রংপুর রেঞ্জ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, রংপুর রেঞ্জ, রংপুর, মোঃ মাহমুদুল করিম, জেলা ও দায়রা জজ নীলফামারী, মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) রংপুর, এসএম রশিদুল হক, পিপিএম অতিরিক্ত ডিআইজি (অপারেশন্স) রংপুর ও তার পরিবারবর্গ, মোঃ সাইফুল ইসলাম, বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নীলফামারী ও তার পরিবারবর্গ, সাইফুর রহমান (এডিসি জেনারেল) নীলফামারী, দেওয়ান কামাল আহমেদ, মেয়র, নীলফামারী পৌরসভা, নীলফামারী, ডাঃ মোঃ জাহাঙ্গীর কবির, সিভিল সার্জন নীলফামারী ও তাঁর পরিবারবর্গ, মোঃ সাহেদ মাহমুদ চেয়ারম্যান উপজেলা পরিষদ, নীলফামারী, মোঃ তৌহিদুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী গণপূর্ত বিভাগ নীলফামারী ও তার পরিবারবর্গ, মোঃ খালিদ হাসান, ডিডি এন এসআই ও তাঁর পরিবারবর্গ।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নীলফামারী ও তার পরিবারবর্গ; মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) নীলফামারী, মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) নীলফামারী ও তার পরিবারবর্গ; আলী মোহাম্মদ আব্দুল্লাহ, সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) নীলফামারী, মোঃ মমিনুল ইসলাম, কোর্ট পুলিশ পরিদর্শক, (সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) নীলফামারী; সকল থানার অফিসার ইনচার্জ বৃন্দ সহ জেলা পুলিশ নীলফামারীর সকল অফিসার ও ফোর্স বৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মৌসুমী ওয়াদুদ চাঁদনী, সভানেত্রী, পুনাক, নীলফামারী। এবং সার্বিক সমন্বয়কের দায়িত্বে ছিলেন পুলিশ সুপার নীলফামারী মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *