পিবিআই নাটোর জেলা ইউনিট পরিদর্শন করলেন পিবিআই প্রধান

Uncategorized জাতীয়


নিজস্ব প্রতিনিধি ঃ পিবিআই প্রধান কর্তৃক পিবিআই নাটোর জেলা ইউনিট পরিদর্শন ও বিশেষ অপরাধ বিষয়ক সভায় তদন্তে আধুনিক কলাকৌশল প্রয়োগের নির্দেশ প্রদান করেন, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, গতকাল শনিবার ২৮ জানুয়ারি, পিবিআই নাটোর জেলা ইউনিট পরিদর্শন করেন পিবিআই প্রধান অ্যাডিশনাল আইজিপি বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম। পরিদর্শন কালে তিনি পিবিআই নাটোর জেলার কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

উক্ত মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন মোঃ সুজায়েত ইসলাম, অ্যাডিশনাল ডিআইজি, পিবিআই রংপুর ও রাজশাহী বিভাগ এবং পিবিআই নাটোর জেলার পুলিশ সুপার মোঃ শরিফ উদ্দীন।

সভায় অ্যাডিশনাল আইজিপি বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম পিবিআই নাটোর অফিসের কর্মকর্তাদের সাথে কুশল বিনিময় করেন।

তিনি মামলা তদন্তে বিভিন্ন আধুনিক কৌশল সংক্রান্তে বেশ কিছু দিক নির্দেশনা প্রদান করেন এবং উক্ত কৌশলসমূহ একজন তদন্তকারী কর্মকর্তা চুরি, ডাকাতি, অপহরন, খুন এবং চাঞ্চল্যকর হত্যা মামলা তদন্তে কিভাবে প্রয়োগ করবেন তা বিস্তারিত আলোকপাত করেন।

মত বিনিময় সভা শেষে তিনি পিবিআই নাটোর জেলা অফিসের ছায়া তদন্ত রেজিষ্টার সহ অফিসের বেশকিছু গুরুত্বপূর্ন রেজিষ্টার পরিদর্শন করেন এবং এসব রেজিষ্টার রক্ষনাবেক্ষন সংক্রান্তে কিছু দিক নির্দেশনা প্রদান করেন। পিবিআই নাটোর জেলা অফিস পরিদর্শন শেষে তিনি নাটোর জেলার বেশ কিছু ঐতিহাসিক স্থান পরিদর্শন করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *