নারায়ণগঞ্জে র‍্যাবের অভিযানে ৯২ কেজি গাঁজা সহ ১ জন আটক, প্রাইভেটকার জব্দ

Uncategorized আইন ও আদালত



নিজস্ব প্রতিনিধি ঃ র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর অভিযানে ৯২ কেজি গাঁজা সহ ১ জন মাদক ব্যবসায়ী আটক হয়েছে এ সময় প্রাইভেটকার জব্দ করা হয়, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন ফুলহর বায়তুল নাজাত জামে মসজিদ সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে ৯২ কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ সহ আসামী সাইদুল ইসলাম (২০), পিতা-হেলাল মিয়া, মাতা-শিল্পী বেগম, সাং-দুর্গাপুর, থানা-দাউদকান্দি, জেলা-কুমিল্লা, এ/পি-শহীদ নগর, চাঁদগাও (সুলতানার বাড়ীর ভাড়াটিয়া), থানা-দাউদকান্দি, জেলা-কুমিল্লা’কে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন ফুলহর বায়তুল নাজাত জামে মসজিদ সংলগ্ন এলাকা হতে গ্রেফতার করে।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবত অভিনব কৌশলে গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের জেলায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে।

মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১, সিপিসি-১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *