কুমিল্লায় র‍্যাবের পৃথক অভিযানে ফেনসিডিল, গাঁজা ও বিদেশি মদ সহ ৪ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত



নিজস্ব প্রতিনিধি ঃ র‍্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার পৃথক অভিযানে ৫০০ বোতল ফেন্সিডিল, ৪৫ কেজি গাঁজা ও ১ বোতল বিদেশী মদ’সহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গতকাল শুক্রবার ৩ ফেব্রুয়ারী, রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে ৫০০ বোতল ফেন্সিডিল’সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা যথাক্রমে, নোয়াখালী জেলার শ্যামবাগ থানার দেবিসিংপুর গ্রামের মৃত নূর ইসলাম এর ছেলে মোঃ শাহীন (৩০) এবং একই জেলার বেগমগঞ্জ থানার মুরাদপুর গ্রামের মোঃ নুরুন্নবী এর ছেলে মোঃ আইয়ুব নবী @ শাকিল (২২)।

অপর একটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গতকাল শুক্রবার ৩ ফেব্রুয়ারী রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে ৪৫ কেজি গাঁজা ও ১ বোতল বিদেশী’সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা যথাক্রমে, চাঁদপুর জেলার উত্তর মতলব থানার মুক্তিরকান্দি গ্রামের আশরাফুল আলম এর ছেলে মোঃ শামীম (৩০) এবং ফেনী জেলার সোনাগাজী থানার পক্কিয়া গ্রামের আবু তৈয়ুব এর ছেলে মোঃ রাফি (২২)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ ফেনী, চাঁদপুর, নোয়াখালী, কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, গাঁজা ও বিদেশী মদ’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।
উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *