বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যলয় কর্তৃক অবৈধ ইটের ভাটায় নিয়মিত মামলা দায়ের সহ মোবাইল কোর্টে ১ টি প্রতিষ্ঠানকে ২৫,০০০ টাকা জরিমানা

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি : মঙ্গলবার ৭ ফেব্রুয়ারী, মেসার্স জে এফ ব্রিকস ও মেসার্স জে এফ-২ ব্রিকস, লাহিড়ী হাট, সদর, রংপুর ভাটা দুটিতে বিএসটিআই এর (সিএম) লাইসেন্স গ্রহণ ব্যতীত উৎপাদন, বিক্রয় বিতরণ করায় এর স্বত্ত্বাধিকারী আলহাজ্ব বদরুল ইসলাম প্রামাণিক (৫৮) এর বিরুদ্ধে চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এর আদালত,রংপুরে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর আইন,২০১৮ এর ২১ ধারায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে যার মামলা নাম্বার সিআর- ২৭/২০২৩।

এছাড়া গতকাল সোমবার ৬ ফেব্রুয়ারী’ বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বিভাগীয় অফিস, রংপুর এবং জেলা প্রশাসন, রংপুর এর যৌথ উদ্যোগে রংপুর মহানগরীতে একটি মোবাইল কোর্ট পরিচালিত হয়।

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে প্লেইন কেক ও স্পন্জ কেক পণ্যের অনুকুলে সিএম লাইসেন্স না থাকায় মেসার্স ঢাকা ফাস্ট ফুডস,ধাপ জেল রোড,মহানগর, রংপুর কে ১৫(১)/২৭ ধারা অনুযায়ী ২৫,০০০ জরিমানা করা হয়। উক্ত মোবাইল কোর্ট পরিচালনা করেন নাজমুল হাসান , নির্বাহী ম্যাজিস্ট্রেট, ডিসি অফিস, রংপুর।

প্রসিকিউটর হিসেবে ছিলেন মারুফা বেগম,ফিল্ড অফিসার (সিএম), ইশতিয়াক আহমেদ,ফিল্ড অফিসার (সিএম),খন্দকার মোঃ জামিনুর রহমান, ফিল্ড অফিসার (সিএম) এবং হাফিজুর রহমান, পরিদর্শক (মেট) ।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান উপ-পরিচালক (সিএম) মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যলয়ের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *