রূপগঞ্জ থানার চাঞ্চল্যকর শিশু ধর্ষণ ও হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী ধামরাই থেকে গ্রেফতার

Uncategorized আইন ও আদালত



নিজস্ব প্রতিবেদক ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার চাঞ্চল্যকর শিশু ধর্ষণের পর হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী মোঃ নাজিম উদ্দীন (৪৬)’কে ঢাকার ধামরাই হতে র‌্যাব-১১, সিপিসি-১ কর্তৃক গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।



জানা গেছে, গত ১৩ জানুয়ারি ২০০৬ সালে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বিরাব বাজার এলাকার ভিকটিম ১০ বছরের শিশু টেইলার্সের দোকানে যাওয়ার পথে নিখোঁজ হয় এবং শিশু ভিকটিমকে ধর্ষণ করে শ্বাসরোধে হত্যার ঘটনা ঘটে।

উক্ত ঘটনায় ভিকটিমের মা ছালেহা বেগম বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং-২৫, তারিখ-১৪ জানুয়ারী ২০০৬। পরবর্তীতে গত ২৫ জানুয়ারি ২০২৩ সালে নারায়ণগঞ্জ জেলা বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে আসামী মোঃ নাজিম উদ্দিন (৪৬) এর বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণিত হলে তাকে মৃন্ড্যুদন্ডে দন্ডিত করেন।

উল্লেখিত মৃত্যুদন্ড প্রাপ্ত আসামীর বিষয়ে প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহ সহ গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১১ এর একটি চৌকস গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার ১৬ ফেব্রুয়ারি, র‌্যাব-১১, সিপিসি-১ এর আভিযানে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী “ মোঃ নাজিম উদ্দিন (৪৬)” পিতা- শাহজাহান, সাং- বিরাব, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ’কে ঢাকা জেলার ধামরাই থানাধীন ডেমরান হাটিপাড়া এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক অনুসন্ধান ও মামলা সূত্রে জানা যায়, মামলার ঘটনারদিন অর্থাৎ ১৩ জানুয়ারি ২০০৬ সালে আসামী মোঃ নাজিম উদ্দিন শিশু ভিকটিমকে ধর্ষণ পূর্বক শ্বাসরোধ করে হত্যা করে এবং ১৪ জানুয়ারি ২০০৬ সালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানাধীন বিরাব এলাকার বাঁশঝাড় থেকে শিশু ভিকটিমের মৃতদেহ উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় হন্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *