ঢাদসিক’র তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবুল হাসেমের মৃত্যুতে মেয়র ব্যারিস্টার শেখ তাপসের শোক প্রকাশ

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক ঃ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পুর সার্কেল) মুন্সি মো. আবুল হাসেমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

গত বৃহস্পতিবার ১৬ ফেব্রুয়ারি, এক শোকবার্তায় ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, “মুন্সি আবুল হাসেম একজন দক্ষ, নিষ্ঠাবান ও দায়িত্বশীল কর্মকর্তা ছিলেন। করপোরেশনের মতো সেবাধর্মী প্রতিষ্ঠানে কর্মরত থেকে তিনি যেমন নিজের কর্মকাণ্ডের প্রতি সজাগ ছিলেন তেমনি সবসময়ই জনকল্যাণকেই প্রাধান্য দিয়েছেন। তার কর্মগুণেই তিনি আমাদের হৃদয়ে সমুজ্জ্বল থাকবেন।”

শোকবার্তায় ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস প্রয়াত আবুল হাসেমের বিদেহ আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

[মুন্সি আবুল হাসেম দীর্ঘদিন ধরে ক্যান্সারের সাথে লড়াই করছিলেন। আজ বেলা সাড়ে ৩ ঘটিকার সময় তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যকালে তার বয়স ছিল ৫৩ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত ১৬ ফেব্রুয়ারি, বাদ এশা বনানী বাজার সংলগ্ন জামে মসজিদে মুন্সি আবুল হাসেমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। পরবর্তীতে নিজ জেলা কুমিল্লার দেবীদ্বারের গুনাইঘর গ্রামে তার লাশ নিয়ে যাওয়া হবে। সেখানে আরেকটি জানাযা অনুষ্ঠিত হবে।]

* ছবি: চিকিৎসাধীন মুন্সি মো. আবুল হাসেমের শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজ নিতে গত বছরের ১৪ সেপ্টেম্বর ইউনাইটেড হাসপাতালে যান ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *