সিএমপি চান্দগাঁও থানার অভিযানে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ৩ জন আটক

Uncategorized আইন ও আদালত



নিজস্ব প্রতিনিধি ঃ ভিকটিম মোছাঃ শেলী (ছদ্মনাম) ৭ম শ্রেণির ছাত্রী। গত ২১ ফেব্রুয়ারি, রাত অনুমান ৮ টার সময় ভিকটিম মোছাঃ শেলী (ছদ্মনাম) তার পিতা-মাতার সাথে রাগ করে বাসা থেকে বের হয়ে নগরীর চান্দগাঁও থানাধীন মৌলভী বাজার এলাকায় পথ হারিয়ে ফেলে। ২২ ফেব্রুয়ারি, রাত অনুমান ১২ টা ১০ মিনিটের সময় মোঃ রাসেল প্রঃ হিজড়া রাসেল, মোঃ জাহেদুল ইসলাম ইমন ও মোঃ সুমন ভিকটিম মোছাঃ শেলী (ছদ্মনাম)’কে চান্দগাঁও থানাধীন মৌলভীবাজার এলাকায় একা দেখতে পেয়ে তার মায়ের কাছে পৌঁছে দিবে বলে ২২ ফেব্রুয়ারি, রাত অনুমান ১২টা ৪০ মিনিটের সময় চান্দগাঁও থানাধীন মধ্যম মোহরা আব্দুল রহমান সড়ক ভূতের ভিটা কাইয়ুম কলোনিতে নিয়ে যায়। একই তারিখ রাত অনুমান ১২টা ৫০ মিনিট থেকে ভোর অনুমান ৪ টা ৫০ মিনিট পর্যন্ত ঘটনাস্থলে পালাক্রমে ভিকটিমকে ধর্ষণ করে।

২২ ফেব্রুয়ারি, সকালে বিবাদিরা ভিকটিমকে বের করে দেয়। ভিকটিম সকালে অসুস্থ অবস্থায় তার স্কুলের কাছে গেলে স্কুলের শিক্ষিকা বিষয়টি ভিকটিমের নিকট থেকে জানতে পেরে চান্দগাঁও থানায় সংবাদ প্রেরণ করেন।

উপ-পুলিশ কমিশনার (উত্তর), সিএমপি, চট্টগ্রাম এর সার্বিক দিক নির্দেশনায় এবং এসি (পাঁচলাইশ জোন) এর সার্বিক তত্ত্বাবধানে চান্দগাঁও থানার এসআই/মেহের অসীম দাশ সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত মোঃ রাসেল প্রঃ হিজড়া রাসেল, মোঃ জাহেদুল ইসলাম ইমন ও মোঃ সুমনকে গ্রেফতার করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *