রাজধানীর বিভিন্ন ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য



ওবায়দুল হক খান : ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপি। সম্মেলন উদ্বোধন করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু। যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোবাশ্বর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, সাংগঠনিক সম্পাদক ও ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদুর রহমান খান ইরান ও কেন্দ্রীয় গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল।
সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া।

শেরে বাংলা নগর থানার অন্তর্গত ২৭ ও ৯৯ নং ওয়ার্ড, তেজগাঁও থানার অন্তর্গত ২৫ নং ওয়ার্ড পশ্চিম অংশ ২৬ নং ওয়ার্ড, তেজগাঁও শিল্পাঞ্চল থানার অন্তর্গত ২৪ নং ওয়ার্ড ও ২৫ নং ওয়ার্ড পূর্ব অংশ এবং হাতিরঝিল থানার অন্তর্গত ২২,৩৫ ও ৩৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শেরেবাংলা নগর থানার অন্তর্গত ২৭ ও ৯৯ নং ওয়ার্ড, তেজগাঁও থানার অন্তর্গত ২৫ নং ওয়ার্ড পশ্চিম অংশ ২৬ নং ওয়ার্ড, তেজগাঁও শিল্পাঞ্চল থানার অন্তর্গত ২৪ নং ওয়ার্ড ও ২৫ নং ওয়ার্ড পূর্ব অংশ এবং হাতিরঝিল থানার অন্তর্গত ২২,৩৫ ও ৩৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন রবিবার ৫ মার্চ, বিকাল ৩ টায় তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন কলোনী বাজার মাঠে অনুষ্ঠিত হয়।

সাংগঠনিক সম্পাদক ও ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদুর রহমান খান ইরান, সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া।

এসময় আরও বক্তব্য রাখেন ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক অধ্যক্ষ এম এ হান্নান, মানবাধিকার বিষয়ক উপ সম্পাদক আমিনুর রহমান সোহেল, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল হক জিল্লু। সঞ্চালনা করেন সম্পাদক আনিছুর রহমান নাঈম।
এসময় ওয়ার্ডের কাউন্সিলর ডেলিগেট সহ স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *