রংপুরে “জেলা বই মেলা ২০২৩ উপলক্ষে চিত্রাংকন, কুইজ, আবৃত্তি, বিতর্ক, প্রমিত বাংলায় পঠন, ধারাবাহিক গল্প বলা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান” অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য



নিজস্ব প্রতিনিধি ঃ “জেলা বই মেলা ২০২৩ উপলক্ষে চিত্রাংকন, কুইজ, আবৃত্তি, বিতর্ক প্রতিযোগিতা, প্রমিত বাংলায় পঠন প্রতিযোগিতা, ধারাবাহিক গল্প বলা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান” অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, বুধবার ৮ মার্চ, রংপুর টাউন হল চত্বরে ‘জেলা বই মেলা ২০২৩’ এর ৪র্থ দিনের “চিত্রাংকন, কুইজ, আবৃত্তি, বিতর্ক প্রতিযোগিতা, প্রমিত বাংলায় পঠন প্রতিযোগিতা, ধারাবাহিক গল্প বলা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান”-এ মনোয়ারা বেগম লিখিত “অন্তরালে রোকেয়া” এবং তাপস মাহমুদ লিখিত “লোক চরিত্রের সুলুক সন্ধান” বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি/সদরদপ্তর ও প্রশাসন অতিরিক্ত দায়িত্বে) মোঃ আবু বকর সিদ্দীক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর শাহ আলম, সাবেক বিভাগীয় প্রধান, বাংলা বিভাগ, বেগম রোকেয়া কলেজ রংপুর, বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন, সভাপতি, সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযোদ্ধা ৭১, রংপুর জেলা শাখা, লেখক তাপস মাহমুদ, লেখক কবি সাহিদা মিলকী এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাকিল মাসুদ, কবি ও প্রকাশক।

প্রধান অতিথি উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি/সদরদপ্তর ও প্রশাসন অতিরিক্ত দায়িত্বে) মোঃ আবু বকর সিদ্দীক তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে ড. আকবর আলি খান এর “পরার্থপরতার অর্থনীতি” বইয়ের কথা উল্লেখ করে তার মত লোকালয়ের ছোটখাটো বিভিন্ন ঘটনা, ইতিহাস, লোক-সাহিত্যিক বিষয়গুলো নিয়ে এরকম বই প্রকাশ করার জন্য লেখক দুজনকে ধন্যবাদ জ্ঞাপন করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *