রাজধানীর বিভিন্ন ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


ওবায়দুল হক খান : রাজধানীর বিভিন্ন ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, রবিবার ১৩ মার্চ, ঢাকা মহানগর উত্তর আওতাধীন বাড্ডা, ভাটারা, রামপুরা, থানার বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এর মধ্যে বাড্ডা থানার অন্তর্গত ২১,৩৭,৩৮,৪১,৪২ ও ৯৭ নং ওয়ার্ড, ভাটারা থানার অন্তর্গত ৩৯ ও ৪০ নং ওয়ার্ড, রামপুরা থানার অন্তর্গত ২৩ ও ৯৮ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

সম্মেলনের শুভ উদ্বোধন ঘোষনা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী।

সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া।
সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আনিছুর রহমান নাঈম।

ঢাকা মহানগর উত্তর এর আওতাধীন বাড্ডা থানার অন্তর্গত ২১,৩৭,৩৮,৪১,৪২ ও ৯৭ নং ওয়ার্ড, ভাটারা থানার অন্তর্গত ৩৯ ও ৪০ নং ওয়ার্ড, রামপুরা থানার অন্তর্গত ২৩ ও ৯৮ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন রবিবার ১৩ মার্চ দুপুর ২ টা ৩০ মিনিটে বাড্ডা থানাধীন সিরাজ মিয়া মেমোরিয়াল মডেল স্কুল মাঠে অনুষ্ঠিত হয়।

এসময় কেন্দ্রীয়, মহানগর উত্তর , থানা ও ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *