রংপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

Uncategorized অন্যান্য



নিজস্ব প্রতিনিধি ঃ শুক্রবার ১৭ মার্চ,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩। এ বছর দিবসের প্রতিপাদ্য ‘স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন”। দিবস উপলক্ষে সকাল থেকেই বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন, রংপুর।

সকাল ৯ টায় রংপুর শহরের বঙ্গবন্ধু চত্বরে অবস্থিত বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এসময় রংপুর মেট্রোপলিটন পুলিশের একটি সুসজ্জিত দল গার্ড অব অনার প্রদান করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্মানিত বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম, রংপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার নুরেআলম মিনা বিপিএম (বার) পিপিএম, রংপুর রেঞ্জের সম্মানিত অতিরিক্ত ডিআইজি, জেলা প্রশাসক রংপুর, পুলিশ সুপার রংপুরসহ অন্যান্য অতিথিবৃন্দ।

জাতীয় শিশু দিবস উপলক্ষে সকাল ৯ টা ১৫ মিনিটের সময় অতিথিদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়। র‍্যালিটি রংপুর জিলা স্কুলের প্রধান ফটক থেকে শুরু হয়ে টাউন হল চত্ত্বরে এসে শেষ হয়।

এসময় রংপুর মেট্রোপলিটন পুলিশের সুসজ্জিত বাদক দল র‍্যালির সামনে অবস্থান করে র‍্যালির সৌন্দর্য বৃদ্ধি ও সফল করতে সহায়তা করে। র‍্যালিতে অংশগ্রহণ শেষে জন্মবার্ষিকী উপলক্ষে বেলুন উড়ানো হয়।
এরপর অতিথিবৃন্দ টাউন হল চত্ত্বরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *