বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ উপলক্ষে মুন্সীগঞ্জ জেলা পুলিশ ও পুনাক এর পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ “সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ উপলক্ষে মুন্সীগঞ্জ জেলা পুলিশ ও মুন্সীগঞ্জ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ” করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, শুক্রবার ১৭ মার্চ, মুন্সীগঞ্জ শহরের প্রাণকেন্দ্রে স্থাপিত ইতিহাসের মহানায়ক, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে মুন্সীগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন পুলিশ সুপার, মুন্সীগঞ্জ মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন, বিপিএম পিপিএম।

মুন্সীগঞ্জ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)এর পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন পুনাক সভানেত্রী, মুন্সীগঞ্জ আমিনা রহমান মুন্নী।

পরবর্তীতে মুন্সীগঞ্জ জেলা শিল্পকলা একাডেমীতে “ স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন” এই প্রতিপাদ্যে অনুষ্ঠিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার, মুন্সীগঞ্জ মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন বিপিএম পিপিএম।

১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন বাঙালির মুক্তি সংগ্রামের অবিসংবাদিত নেতা শেখ মুজিবুর রহমান।

তাঁর সাহসী ও আপসহীন নেতৃত্বে অনুপ্রাণিত হয়েই পাকিস্তানী ঔপনিবেশিক শাসনের বিরুদ্ধে স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছিল বাঙালি জাতি।

বিনম্র শ্রদ্ধায় স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশ মহাকাব্যের মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যাঁর হাত ধরে এসেছে পরম আরাধ্য স্বাধীনতা।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *