ওরিয়ন ৩৬তম বাংলাদেশ অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশীপ ২০২৩- সমাপ্ত

Uncategorized জাতীয়


নিজস্ব প্রতিবেদক ঃ ওরিয়ন ৩৬তম বাংলাদেশ অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশীপ-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবের ব্যাংকুয়েট হলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান, বিবিপি, বিইউপি, এনএসডব্লিউসি, এফএডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

চারদিনব্যাপী এই টুর্নামেন্টে বাংলাদেশ ছাড়াও নেপাল, ভুটান, ভারত, পাকিস্তান, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, কোরিয়া, শ্রীলংকা এবং অস্ট্রেলিয়ার জাতীয় গলফ দলের কৃতি অ্যামেচার গলফারগণ অংশগ্রহণ করেছেন।

টুর্নামেন্টে পুরুষ দলগত ইভেন্টে নেপাল চ্যাম্পিয়ন এবং বাংলাদেশ বি টিম রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। এছাড়াও, পুরুষ এককে অস্ট্রেলিয়ার অ্যামেচার গলফার আরব ডি শাহ শিরোপা জয় করেছেন এবং নেপালের সুবাশ তামাং রানার আপ হওয়ার গৌরব অর্জন করেছেন।

মহিলা দলগত ইভেন্টে বাংলাদেশ মহিলা এ দল চ্যাম্পিয়ন এবং পাকিস্তান মহিলা দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। মহিলা এককে বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক সোনিয়া আক্তার ১ম, পাকিস্তানি মহিলা গলফার সানিয়া ওসামা ২য় এবং বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক নাসিমা আক্তার ৩য় স্থান অধিকার করেছেন।

অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক ও অসামরিক কর্মকর্তাগণ, বাংলাদেশ গলফ ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, বাংলাদেশ গলফ ফেডারেশনের সেক্রেটারী জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শওকত ওসমান, ওরিয়ন গ্রুপ এর ম্যানেজিং ডাইরেক্টর জেরিন করিম, ওরিয়ন ৩৬তম বাংলাদেশ অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশীপ-২০২৩ এর সাংগঠনিক কমিটির ভাইস চেয়ারম্যান জনাব ফরিদুদ্দিন খান (রুমি), টুর্নামেন্ট ডাইরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), বাংলাদেশ গলফ ফেডারেশনের জয়েন্ট সেক্রেটারী কর্নেল মোঃ শহিদুল হক (অবঃ), বাংলাদেশ গলফ ফেডারেশনের চীফ কোঅর্ডিনেটর লেঃ কর্নেল আহসান আজিজ এবং খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *