নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ কর্তৃক মতিঝিলের ক্যাফে রয়েল হোটেল এন্ড রেস্টুরেন্ট, হোটেল ক্যাফে সিদ্দিকী রেস্টুরেন্ট, নিউ রূপচাঁদা রেস্তোরাঁ, কাচ্চি ভ্যালী এন্ড পার্টি সেন্টারে মনিটরিং

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিবেদক : মঙ্গলবার ২১ মার্চ বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের একটি বিশেষ মনিটরিং টিম কর্তৃক মতিঝিল এলাকায় অবস্থিত ক্যাফে রয়েল হোটেল এন্ড রেস্টুরেন্ট, হোটেল ক্যাফে সিদ্দিকী রেস্টুরেন্ট, নিউ রূপচাঁদা রেস্তোরাঁ, কাচ্চি ভ্যালী এন্ড পার্টি সেন্টার মনিটরিং করা হয়।

উক্ত মনিটরিং টিম এর অভিযান পরিচালনা কালে রেস্টুরেন্টে মাছির উপস্থিতি, লেবেলবিহীন পন্য, রান্নাঘরের পরিবেশ নোংরা, ভোজনস্থলের পাশেই অস্বাস্থ্যকর ওয়াশরুম, খাদ্য কর্মীদের স্বাস্থ্যসনদের অনুপস্থিতি, মেয়াদউত্তীর্ণ ট্রেড লাইসেন্স ইত্যাদি বিষয় পরিলক্ষিত হয়।

রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে প্রয়োজনীয় পরামর্শ, গাইডলাইন ও পোস্টার প্রদান করা হয় এবং সংশোধনের জন্য ৭ কর্মদিবস সময় প্রদান করা হয়। জনস্বার্থে এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে।

উক্ত মনিটরিং কার্যক্রমে উপস্থিত ছিলেন মাফরোজা আক্তার, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মো: ফারহানুল আলম, খাদ্য বিশ্লেষক, সুমেন মজুমদার, বৈজ্ঞানিক কর্মকর্তা ও বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের অন্যান্য সহায়ক স্টাফবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *