রংপুর মেট্রোপলিটন পুলিশ কর্তৃক যথাযোগ্য মর্যদায় পলিত ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ সূর্যোদয়ের সাথে সাথে সকাল সাড় ৬ টায় ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বাংলাদেশের মহান স্বাধীনতা সংগ্রামে শহিদদের প্রতি সম্মান জানানোর মধ্য দিয়ে দিনের কর্মসূচির শুভ সূচনা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার নুরেআলম মিনা, বিপিএম(বার), পিপিএম এর নেতৃত্বে অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইমনএন্ড অপারেশনস) উত্তম কুমার পাল, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) মোঃ আবু বকর সিদ্দীক, উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ আবু মারুফ হোসেন, উপ- পুলিশ কমিশনার( ট্রাফিক) মোঃ মেনহাজুল আলমসহ রংপুর মেট্রোপলিটন পুলিশে কর্মরত সকল ঊধ্বর্তন কর্মকর্তাগণ তাজহাট থানাধীন মডার্ণ মোড়স্হ স্বাধীনতা স্মৃতিস্তম্ভ “অর্জন” বেদিতে পুস্পস্তবক অর্পণ করেন এবং বীর শহিদদের প্রতি গার্ড অব অনার প্রদান করা হয়।

এর পরপরই পুলিশ কমিশনার মহোদয় সকল ঊধ্বর্তন কর্মকর্তাসহ কোতায়লি থানাধীন বঙ্গবন্ধু চত্ত্বরে বঙ্গবন্ধু ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করেন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গার্ড অব অনার প্রদান করা হয়।

এরপর পুলিশ কমিশনার ও সকল ঊর্ধ্বতন কর্মকর্তাগণ কালেক্টরেট সুরভি উদ্যানস্থ শহিদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ এবং রংপুর জেলা পুলিশ লাইন্সে শহিদ পুলিশ স্মৃতিস্তম্ভে বীর শহিদদের উদ্দ্যশ্যে পুস্পস্তবক অর্পণ করেন ও গার্ড অব অনার প্রদান করা হয়।

শ্রদ্ধা নিবেদনের অনুষ্ঠানে এছাড়া উপস্থিত ছিলেন রংপুরের বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম, রংপুর রেঞ্জের ডিআইজি মোহা: আবদুল আলীম মাহমুদ বিপিএম, জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন, জেলা পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী সহ অন্যান্য কর্মকর্তারা ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক- সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *