বিএসটিআই এর সিলেট বিভাগীয় কার্যলয়ের উদ্দোগে পণ্যের গুনগত মান রক্ষায় সার্ভিল্যান্স অভিযান পরিচালনা

Uncategorized আইন ও আদালত


সিলেট প্রতিনিধি ঃ পণ্যের মান নিয়ন্ত্রণে বৃহস্পতিবার ৬ এপ্রিল, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সিলেট বিভাগীয় কার্যলয়ের৷ উদ্দ্যোগে সিলেট সদর উপজেলায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।

উক্ত সার্ভিল্যান্স অভিযানের কার্যক্রমের বিবরণ যথাক্রমে,
বটেশ্বর বাজার, সদর, সিলেট এবং পিউলি সুপার মার্কেট, জালালাবাদ ক্যান্টমেন্ট, সদর, সিলেট এর নিম্নোক্ত দোকান সমূহের ওজন যন্ত্র যাচাই করে সঠিক পাওয়া যায় এবং দ্রুত ওজন যন্ত্রের ভেরিফিকেশন সনদ গ্রহণ করার নির্দেশ প্রদান করা হয়। পাশাপাশি সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলিকে বিএসটিআই এর মান সনদবিহীন পণ্য ক্রয় বিক্রয় হতে বিরত থাকার পরামর্শ প্রদান করা হয়।

এর মধ্যে, মুহিব ভেরাইটিজ স্টোর, মীম সুইটস, ঝর্ণা স্টোর, মাহী ফুডস
কাউসার স্টোর, জালালাবাদ স্টোর,
আল তোহা এন্ড ব্রাদার্স স্টোর, মালেক স্টোর, শান পল্টি ফার্ম, জামান এন্টারপ্রাইজ, ভাই ভাই ভেরাইটিজ স্টোর, শাহপরান মিট শপ, সুবেল মিয়া গরুর গোস্তের দোকান, ফ্যামিলি ফুড গ্যালারি, লিসান স্টোর, আনন্দ রেস্টুরেন্ট, রসমেলা, আহমদ হোসেন ফলের দোকান, ফাতেমা স্টোর, বিসমিল্লাহ স্টোর, রাজভী স্টোর, মানিক স্টোর, মোস্তাক মাছের দোকান, সুফিয়ান মাছের দোকান, খলিলুর রহমান মাছের দোকান, মিনহাজ মাছের দোকান উল্লেখযোগ্য।

উক্ত অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সিলেট বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ মাসুদ রানা, সহকারী পরিচালক (মেট্রোলজি) এবং শাওন কুমার ধর আবীর, ফিল্ড অফিসার (সিএম) অংশগ্রহণ করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সিলেট বিভাগীয় অফিসের কর্মকর্তা মোঃ মাসুদ রানা, সহকারী পরিচালক (মেট্রোলজি) এবং শাওন কুমার ধর আবীর, ফিল্ড অফিসার (সিএম) আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই৷ এর সিলেট বিভাগীয় অফিসের এরকম কার্যক্রম অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *