নীলফামারী থানার আয়োজনে “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নীলফামারী প্রতিনিধি ঃ সোমবার (১০ এপ্রিল, নীলফামারীর চড়াইখোলা ইউনিয়নের বাবড়ীঝাড় হাট বাজারে নীলফামারী থানার আয়োজনে “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), নীলফামারী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মোস্তফা মঞ্জুর পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার,নীলফামারী সার্কেল, নীলফামারী।

প্রধান অতিথি”ওপেন হাউজ ডে” তে উপস্থিত বিভিন্ন পেশাজীবি মানুষের কথা শোনেন এবং তাদের উত্থাপিত বিভিন্ন প্রশ্নের জবাব দেন। পুলিশি সেবা পেতে কোন অসুবিধা হলে কিংবা সেবা পেতে বিলম্ব হলে তা জানানোর অনুরোধ জানান।
এছাড়া তিনি বাল্যবিবাহ, যৌতুক, ইভটিজিং, মাদক, জুয়া, নারী ও শিশু নির্যাতন, চুরি, গরু চুরি,সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখাসহ আইন-শৃঙ্খলার বিভিন্ন বিষয় নিয়ে দিকনির্দেশনামুলক ও জনসচেতনতা মূলক বক্তব্য রাখেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে, পুলিশ আছে জনতার পাশে। জনগনকে পুলিশের পাশে থাকার জন্য তিনি অনুরোধ জানিয়ে বলেন, পুলিশ এবং জনগণের দূরত্ব কমিয়ে একসঙ্গে কাজ করতে হবে। অপরাধ নির্মূল করতে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার জন্যও তিনি উপস্থিত সকলকে আহ্বান জানান।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোঃ মাসুম রেজা, চেয়ারম্যান চড়াইখোলা ইউনিয়ন পরিষদ, নীলফামারী, চড়াইখোলা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সদস্যবৃন্দ; চড়াইখোলা ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনগণ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পলাশ চন্দ্র মন্ডল, ইন্সপেক্টর (অপারেশন্স) নীলফামারী থানা, নীলফামারী।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *