খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র বিরুদ্ধে প্রকাশিত “দৈনিক দেশ সংযোগ পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ”

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক ঃ

“”গত বৃহস্পতিবার ১৩ এপ্রিল দৈনিক দেশ সংযোগ পত্রিকায় জুয়ার নগরী খুলনা-সাথে আছে মাদক আর দেহ ব্যবসা : প্রধানমন্ত্রীর নির্দেশ উপেক্ষিত শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি””

খুলনা মেট্রোপলিটন পুলিশ বর্তমানে বাংলাদেশ পুলিশের একটি স্বনামধন্য ইউনিট। এক্ষেত্রে, কেএমপি’র পুলিশ কমিশনার, ডেপুটি পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, আট থানার অফিসার ইনচার্জদের জড়িয়ে দৈনিক দেশ সংযোগ পত্রিকায় যে খবর প্রকাশ করেছে তা সম্পূর্ণ ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।

আমি এই সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। প্রকৃত ঘটনা হচ্ছে, কেএমপিতে বর্তমানে জুয়া, মাদক, দেহ ব্যবসা এবং পুলিশের ব্লাকমেইলিং সংক্রান্ত কোন স্পট নেই।

এ বিষয়ে সর্বদা থানা এলাকায় গোয়েন্দা বিভাগ ও ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা কর্তৃক নিবিড় মনিটর করা হচ্ছে এবং প্রতিনিয়ত এতদসংক্রান্তে অভিযান পরিচালিত হচ্ছে। কে বা কারা প্রতিহিংসাপরায়ন হয়ে এবং হীনস্বার্থ চরিতার্থ করার জন্য এহেন সংবাদ প্রকাশ করেছেন।

এতে খুলনা মেট্রোপলিটন পুলিশ তথা বাংলাদেশ পুলিশের সুনাম ক্ষুণ্ণ করা হয়েছে বিধায় উল্লেখিত প্রতিবেদনটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এ বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ প্রকাশিত সংবাদ প্রত্যাহারের যথাযথ ব্যবস্থা নিবেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *