গুজব ও অপপ্রচার রোধে গণমাধ্যমেকে দায়িত্বশীল ভূমিকা পালনের অনুরোধ করছি– সিটি মেয়র মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক ঃ ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের দুর্ঘটনাস্থল পরিদর্শন কালে গণমাধ্যম কে উদ্দেশ্য করে বলেনগুজব ও অপপ্রচার রোধে গণমাধ্যমেকে দায়িত্বশীল ভূমিকা পালনের অনুরোধ করছি।


তিনি আরও বলেন একটি সুনির্দিষ্ট সময়ে বারবার অগ্নিকাণ্ড ঘটছে তাই আমরা শঙ্কিত; নাশকতা কিনা তা গোয়েন্দা সংস্থাসহ সংশ্লিষ্ট সকল সংস্থাকে গুরুত্ব সহকারে খতিয়ে দেখার আহবান জানাই; গুজব ও অপপ্রচার রোধে গণমাধ্যমেকে দায়িত্বশীল ভূমিকা পালনের অনুরোধ করছি, বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শনিবার ১৫ এপ্রিল বিকালে নিউ মার্কেটের অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন পরবর্তী গণমাধ্যমের সাথে মতবিনিময়কালে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এসব কথা বলেন।

এ সময় অন্যান্যের মধ্যে করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, সচিব আকরামুজ্জামান, ফায়ার সার্ভিসের ডিজি ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাইন উদ্দিন, অঞ্চল-১ আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মেরীনা নাজনীন, বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো হেলাল উদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোর্শেদ হোসেন কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *