গোপালগঞ্জ প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Uncategorized জীবন-যাপন বিবিধ সারাদেশ

সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জ প্রেস ক্লাব (জিপিসি)তে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (১৯ এপ্রিল) বিকালে জিপিসি ক্লাবের হলরুমে দোয়া ও মোনাজাত শেষে সূর্যাস্তের পর গোপালগঞ্জ জেলায় কর্মরত সাংবাদিক ও আমন্ত্রিত অতিথিরা সম্মিলিতভাবে ইফতার করে মাগরিবের নামাজ আদায় করেন।


বিজ্ঞাপন

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,  গোপালগঞ্জ প্রেস ক্লাব (জিপিসি),র সভাপতি মোঃ মোজাহারুল হক বাবলু, সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন পত্রিকার জেলা প্রতিনিধি মুন্সী সাদেকুর রহমান শাহীন, সিনিয়র সাংবাদিক, কবি সাহিত্যিক ও কলামিস্ট রবিন্দনাথ অধিকারী, দৈনিক খবর ও দৈনিক মানবকণ্ঠ পত্রিকার প্রতিনিধি আহম্মদ আলী খাঁন, বর্তমান গোপালগঞ্জ পত্রিকার সম্পাদক ও বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি শেখ মোস্তফা জামান, সাংবাদিক সাইফুর রশিদ চৌধুরী, মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি ছাবেদ আহাম্মেদ, ঢাকা পোস্ট এর প্রতিনিধি আশিক জামান অভি, (জিপিসি) এর দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ, অর্থবিষয়ক সম্পাদক ও দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার প্রতিনিধি আনিচুল ইসলাম (জার্মান), যুগ্ম-সাধারণ সম্পাদক ও গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি আবু নাইম শাহ, দৈনিক আমার সংবাদ পত্রিকার কোটালীপাড়া প্রতিনিধি আবুল কালাম, দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার প্রতিনিধি রাতুল হাসান, সাংবাদিক বিল্লাল হোসেন, দৈনিক ভোরের বাণী পত্রিকার প্রতিনিধি লিমন আহমেদ, সাংবাদিক মাহবুবুর রহমান।

এছাড়া সাংবাদিক ব্যতিত অতিথিদের মধ্যে গোপালগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মোঃ আব্দুল হালিম খাঁন, গোপালগঞ্জ প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালটেন্ট ডাঃ আনিসুজ্জামান, শিক্ষানুরাগী হুমায়ূন কবির, বেসরকারি সেবা প্রতিষ্ঠান সেতু ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক মাহামুদুল হাসান বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

ইফতার ও দোয়া মাহফিলের পূর্বে সাধারণ আলোচনায় গোপালগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোজাহারুল হক বাবলু বলেন, সাংবাদিকদেরকে অনেক হিসাব করে পথ চলতে হবে ও কলম চালাতে হবে, কারন একজন সাংবাদিকের কলমের ভূল লেখনীতে  সমাজে বিশৃংখলা সৃষ্টি হয়, আবার সঠিক লেখনীতে  সমাজের বিশৃংখলা দূর হয়। বর্তমানে গোপালগঞ্জ জেলায় অপসাংবাদিকতার দৈরত্ব বেড়ে গেছে। এই পেশার সম্মান অক্ষুন্ন রাখতে আমাদের এখনি সচেতন হতে হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *