গাইবান্ধায় ওসি ডিবি মো: মোখলেছুর রহমান এর মাদক বিরোধী অভিযানে  সাফল্য অব্যাহত, ১ কেজি গাঁজা সহ ১ জন গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : গাইবান্ধায় ওসি ডিবি মো: মোখলেছুর রহমান এর মাদক বিরোধী সাড়াশি  অভিযানে  সাফল্য অব্যাহত আছে। বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির প্রতি শ্রদ্ধা রেখে তিনি ও তার টিমের সদস্যরা প্রানপন বাজি রেখে  পরিচালনা করছেন একের পর এক  মাদক বিরোধী অভিযান।


বিজ্ঞাপন

এরই ধারাবাহিকতায়  মঙ্গলবার  ২ মে , বিকেল ৪ টা ১৫ মিনিটের সময় গাইবান্ধা সদরের ডিবির  অফিসার্স ইনচার্জ  মো: মোকলেছুর রহমানের  নেতৃত্বে গাইবান্ধার ডিবি  অফিসার ও ফোর্সের সমন্বয়ে মাদক বিরোধী  বিশেষ এক অভিযান পরিচালনা করে।

উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে  গাইবান্ধা জেলার সদর থানাধীন ০৬ নং রামচন্দ্রপুর ইউপির ০২ নং ওয়ার্ডের রঘুনাথপুর গ্রামস্থ মোঃ হেলাল উদ্দিন সরকার এর বাড়ির সামনে বালুয়া থেকে রওশনবাগ গামী পাকা রাস্তার উপর মোঃ আমিনুল ইসলাম (৩৫), পিতা- মৃত আব্দুল মান্নান ব্যাপারী , সাং-তুলসীঘাট , থানা- গাইবান্ধা , জেলা-গাইবান্ধা কে আটক করে।

এসময়  তল্লাশি করে আটককৃত ব্যক্তির ডান হাতে থাকা কালো পলিথিনের ভিতর রক্ষিত অবস্থায় শুকনো ১ কেজি গাঁজা  উদ্ধার হয়, যার  মুল্য ১০,০০০ টাকা।গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে  সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী  নিয়মিত মামলা দায়ের প্রক্রিয়াধীন।

উক্ত মাদক বিরোধী অভিযানের বিষয়ে গাইবান্ধা সদরের ওসি ডিবি মো: মোখলেছুর রহমান এর বক্তব্য জানতে চাইলে তিনি আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে দেশের যুব সমাজ কে মাদক দ্রব্যের ভয়ানক ছোবল থেকে রক্ষা করতে আমরা বদ্ধপরিকর। মাদক দ্রব্যের বিরুদ্ধে  এধরণের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া বলেও তিনি মন্তব্য করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *