শরণখোলায় ফিল্মী ষ্টাইলে অশীতিপর বৃদ্ধকে অপহরণ

Uncategorized অন্যান্য আইন ও আদালত খুলনা সারাদেশ

নইন আবু নাঈম, শরণখোলা বাগেরহাট : বাগেরহাটের শরণখোলায় ৫ ঘন্টা আটকে মানসিক নির্যাতনের পরে সাদা ষ্ট্যাম্পে টীপসই রেখে ছেড়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। পুত্রের কাছে পাওনা টাকা আদায়ের জন্য বৃদ্ধ পিতাকে ধরে নিয়ে যাওয়া হয় । ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে উপজেলার রাজাপুর বাজারে। পুলিশ ঘটনাটি তদন্ত শুরু করেছে।


বিজ্ঞাপন

অপহরণের শিকার উপজেলার উত্তর রাজাপুর গ্রামের বয়বৃদ্ধ লাল মিয়া হাওলাদার (৮৪) বুধবার দুপুরে সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, মঙ্গলবার (২মে) বিকেল ৪টার দিকে খেতের বেগুন ও কলা বিক্রির জন্য স্থানীয় রাজাপুর বাজারে যাই।

এ সময় রতিয়া রাজাপুর গ্রামের আঃ আজিজ হাওলাদারের পুত্র জসিম ৭/৮জন সঙ্গীয় লোকজন নিয়ে অতর্কিতে এসে বাজারের পথচারীদের সামনে আমাকে জোর করে টেনে হিচড়ে একটি ইজিবাইকে উঠিয়ে রাজৈর ব্র্যাক অফিসের পাশে একাটি বাসায় নিয়ে আমায় আটকে রাখে। সেখানে বসে জসিম ও তার লোকজন বলে “তোর ছেলের কাছে টাকা পাবো সেই টাকা দিয়ে এখান থেকে যাবি”।

আমি ছেলের বিষয় কিছু জানিনা বলে জানালে অপহরণকারীরা “আমাকে জবাই করার হুমকি দিয়ে আমার গলায় ধারালো দা ধরে একটি সাদা ষ্ট্যাম্পে টীপসই রেখে রাত সাড়ে আটটার দিকে তারা আমাকে ছেড়ে দেয়”। এ ঘটনায় বিচার চেয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন বলে বৃদ্ধ জানিয়েছেন।

শরণখোলা থানার ইন্সপেক্টর (তদন্ত) সুব্রত কুমার সরদার বলেন, বৃদ্ধকে ধরে নেওয়ার বিষয়ে থানায় একটি অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *