সারাদেশের সিমান্ত এলাকায় বিজিবি’র সাড়াশি অভিযানে মাদকের বিশাল চালান জব্দ 

Uncategorized অপরাধ আইন ও আদালত এইমাত্র জাতীয় সারাদেশ

!!  চাপাইনবয়াবগঞ্জের  রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম কিবরিয়ার সাফল্যের ফসল হিসেবে বিজিবি’র অভিযানে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্ত থেকে ৫ কেজি হেরোইন জব্দ !!


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি যথাযথ বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র গোয়েন্দা তৎপরতা ও অভিযানিক কর্মকাণ্ড অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় বিজিবি’র রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)-এর দায়িত্বপূর্ণ সোনামসজিদ সীমান্তে অভিযান পরিচালনা করে একটি মোটরসাইকেলসহ ৫ কেজি হেরোইন জব্দ করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে ৩ মে,  আনুমানিক রাত ২টা ৪৫ মিনিটের সময়  বিজিবি’র রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)-এর অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া এর নেতৃত্বে বিজিবি’র একটি বিশেষ টহলদল সোনামসজিদ বিওপি’র দায়িত্বপূর্ণ তাহাখানা নামক স্থানে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযান পরিচালনাকালে ০২ জন মোটরসাইকেল আরোহীকে দেখে বিজিবি টহলদলের সন্দেহ হলে বিজিবি টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করে।

বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল আরোহীদ্বয় তাদের ব্যবহৃত মোটরসাইকেলসহ একটি বস্তা ফেলে দিয়ে দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে বিজিবি টহলদল ফেলে যাওয়া বস্তাটি তল্লাশি করে মালিকবিহীন ৫ কেজি হেরোইন উদ্ধার করতে সক্ষম হয়। এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিষয়ে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র চাপাইনবয়াবগঞ্জের রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক  লেঃ কর্ণেল গোলাম কিবরিয়া জানান, মাদকের বিরুদ্ধে বর্তমান সরকারের জিরো টলারেন্স নীতির প্রতি শ্রদ্ধা রেখে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র মহাপরিচালক স্যারের  নির্দেশনা অনুযায়ী দেশের সকল সিমান্ত এলাকার অতন্তপ্রহরী হিসেবে কাজ করছে বিজিবি, আমরা মাদকের বিরুদ্ধে রীতিমতো যুদ্ধ ঘোষণা করেছি এবং যুদ্ধ চালিয়ে যাচ্ছি। জাতীয় ও জনস্বার্থে দেশের যুব সমাজ কে মাদকের ভয়াল ছোবল থেকে রক্ষা করতে এধরণের মাদক বিরোধী অভিযান পরিচালনা অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া বলে তিনি আরও জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *