অভয়নগরে সাংবাদিক আবু তাহেরের পিতার মৃত্যুতে বিএমএসএস শোক প্রকাশ

Uncategorized খুলনা বিবিধ সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : অভয়নগরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির সহযোদ্ধা সাংবাদিক আবু তাহেরের পিতা সবার প্রিয় ব্যক্তিত্ব শহীদ স্মৃতি প্রাথমিক বিদ্যালয়ের দাতা সদস্য আবু বক্কর চৌধুরীর (৭৯) গতকাল ১০ মেবুধবার আনুমানিক রাত ৮টা ৩০ মিনিটে দিকে খুলনায় একটি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল করেন। আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় মরহুমের নামাজে জানাজা শেষে ভাঙ্গা গেট কাপাশহাটি গ্রামে মরহুমের লাশ তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।


বিজ্ঞাপন

মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, মরহুম আবু বক্কর চৌধুরী শহীদ স্মৃতি প্রাথমিক বিদ্যালয়ের দাতা সদস্য ছিলেন। এবং তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। বেশ কিছুদিন তিনি বুকে মৃদু ব্যথা অনুভব করছিলেন এবং সে জন্য নিয়মিত চিকিৎসকের পরামর্শ মোতাবেক চিকিৎসা সেবা গ্রহণ করছিলেন। গতকাল সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তার বুকে প্রচন্ড ব্যথা আরম্ভ হলে পরিবারের সদস্যরা তাকে চিকিৎসার জন্য দ্রুত খুলনায় একটি হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসারত অবস্থায় রাত সাড়ে ৮ দিকে তিনি ইন্তেকাল করেন।মৃত্যুকালে তিনি স্ত্রী, ৮পুত্র, ১ মেয়ে ভাই-বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এলাকার বিভিন্ন শ্রেনিপেশার মানুষ মরহুমের প্রয়াণে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। এছাড়া উপজেলা আওয়ামীলীগ, নওয়াপাড়া প্রেসকাব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির নেতৃবৃন্দ, আওয়ামীলীগসহ দলটির সহযোগী সংগঠন, বিভিন্ন পেশাজীবি সংগঠন, শহীদ স্মৃতি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, অভিভাবক বৃন্দ শোক প্রকাশ করেছেন।

মরহুমের নামাজে জানাজায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্জ্ব এনামুল হক বাবুল, সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান , যশোর জেলা আওয়ামীলীগের সদস্য ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির সিনিয়র ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম মল্লিক, উপজেলা পরিষের ভাইস চেয়ারম্যান আক্তাতারুজ্জামান তারু, ব্যবসায়ী রেজাউল বিশ্বাস, আওয়ামীলীগের নেতা শাহ মুকতি জিলানী, উপজেলা কৃষক লীগের সভাপতি মুন্সি আব্দুল মাজেদ প্রমুখ।

এদিকে বিএমএসএস সহযোদ্ধার পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, সিনিয়র ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম মল্লিক, মহাসচিব মো: সুমন সরদার সহ সকল কেন্দ্রীয়, বিভাগীয় ও জেলা কমিটির নেতৃবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *