পণ্যের  মান নিয়ন্ত্রণ এবং ওজন ও পরিমাপ যাচাইয়ে বিএসটিআই এর রংপুর বিভাগীয় অফিসের মোবাইল কোর্ট পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : মঙ্গলবার  ১৬ মে, নীলফামারী জেলা প্রশাসন ও বিএসটিআই রংপুর  বিভাগীয় কার্যালয়ের  উদ্যোগে নীলফামারী জেলায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ওজন ও পরিমাপে কারচুপি করায় এবং বাৎসরিক ভেরিফিকেশন সনদ  না নেওয়ায় মেসার্স হক ফিলিং স্টেশন, ডোমার রোড, পলাশবাড়ী, নীলফামারী প্রতিষ্ঠানটিকে ৩০,০০০ টাকা এবং মেসার্স দেওয়ান ফিলিং স্টেশন, পূর্ব পুকারা, নীলফামারী প্রতিষ্ঠানটিকে ১০,০০০ টাকা জরিমানা করা হয়। এছাড়া জ্বালানী তেলের মান যাচাইয়ের লক্ষ্যে মেসার্স ভাই ভাই ফিলিং স্টেশন, বাইপাস রোড, নীলফামারী এবং মেসার্স হক ফিলিং স্টেশন, ডোমার রোড, পলাশবাড়ী, নীলফামারী এর পেট্রোল, অকটেন ও ডিজেলের নমুনা পরীক্ষণের জন্য প্রেরণ করা হয়।

ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন নীলফামারী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিয়াজ উদ্দিন আহমেদ। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর  বিভাগীয় অফিসের কর্মকর্তা প্রকৌশলী জুনায়েদ আহমেদ, ফিল্ড অফিসার (সিএম) ও মোঃ হাফিজুর রহমান, পরিদর্শক (মেট)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর  বিভাগীয় অফিসের কর্মকর্তা প্রকৌশলী জুনায়েদ আহমেদ, ফিল্ড অফিসার (সিএম) ও মোঃ হাফিজুর রহমান, পরিদর্শক (মেট) আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর  বিভাগীয় অফিসের  এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *