ফের হাসপাতালে ভর্তি এটিএম শামসুজ্জামান

এইমাত্র জাতীয় বিনোদন

বিনোদন প্রতিবেদক : মাঝখানে অনেক দিন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন বর্ষীয়ান অভিনেতা এটিএম শামসুজ্জামান। এরপর সুস্থ হয়ে বাসায়ও ফিরে যান তিনি। কিন্ত হঠাৎ করেই আবারও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন এই অভিনেতা।


বিজ্ঞাপন

গত চারদিন ধরে খুব অসুস্থবোধ করছিলেন তিনি। পেটে গ্যাস ফম করার কারণে বেশ অস্বস্তি বোধ করছিলেন। সেইসাথে পায়পথেরও সমস্যা বোধ করলে আজ সোমবার দুপুরে তাকে দ্রুত রাজধানীর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেছেন এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল আহমেদ কলি।

তিনি বলেন, গত চারদিন ধরে খুব অসুস্থ বোধ করছিলেন। বাথরুমও হচ্ছিল না ঠিকমত। আজকে অবস্থা খারাপ দেখলে হাসপাতালে ভর্তি করি। ডাক্তার ট্রিটমেন্ট করছেন। জানিয়েছেন দুয়েকদিনের মধ্যেই বাসায় নিয়ে যেতে পারবো।

এটিএম শামসুজ্জামানের চলচ্চিত্র জীবনের শুরু ১৯৬১ সালে পরিচালক উদয়ন চৌধুরীর ‘বিষকন্যা’ চলচ্চিত্রে সহকারী পরিচালক হিসেবে। প্রথম কাহিনি ও চিত্রনাট্যকার হিসেবে কাজ করেছেন ‘জলছবি’ ছবিতে। এ পর্যন্ত শতাধিক চিত্রনাট্য ও কাহিনি লিখেছেন। প্রথমদিকে কৌতুক অভিনেতা হিসেবে চলচ্চিত্র জীবন শুরু করেন তিনি।

অভিনেতা হিসেবে চলচ্চিত্র পর্দায় আগমন ১৯৬৫ সালের দিকে। ১৯৭৬ সালে চলচ্চিত্রকার আমজাদ হোসেনের ‘নয়নমণি’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন তিনি। নাটক ও চলচ্চিত্রে অভিনয়ের জন্য আজও তিনি দর্শকের কাছে নন্দিত।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *